বশেমুরবিপ্রবির ই ও এফ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

aaaaaগোপালগঞ্জে অবস্থিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) সামাজিকবিজ্ঞান অনুষদভুক্ত ‘ই’ ইউনিট এবং ব্যবসায় শিক্ষা অনুষদভুক্ত ‘এফ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে ।

 

শুক্রবার সকাল ১০ টায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসসহ বাইরের বিভিন্ন কেন্দ্রে একযোগে ‘ই’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয় ।

 

৮০ নম্বরের একঘণ্টার এমসিকিউ পরীক্ষা সকাল ১০ থেকে ১১ টা পর্যন্ত চলে এবং এফ ইউনিটের ভর্তি পরীক্ষা দুপুর ১২ টা থেকে ১ টা পর্যন্ত অনুষ্ঠিত হয় ।

 

Post MIddle

এবার ২০১৫-১৬ শিক্ষাবর্ষে ‘ই’ ইউনিটে ৩৪০ আসনের বিপরীতে ৬ হাজার ৩২৬ জন ও‘এফ’ ইউনিটে ২৪০ আসনের বিপরীতে ৪ হাজার ৮২৭ জন ভর্তিচ্ছু শিক্ষার্থী পরীক্ষায় অংশ নিয়েছেন ।

 

বিশ্ববিদ্যালয় সংশ্লিষ্ট সূত্র জানায়, বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ক্যাম্পাস, স্বর্ণকলি উচ্চ বিদ্যালয়, শেখ হাসিনা স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে পরীক্ষা অনুষ্ঠিত হয় । পরীক্ষা চলাকালে কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি ।

 

ভর্তি জালিয়াতি ও প্রশ্নফাঁস ঠেকাতে পরীক্ষার হলে ক্যালকুলেটর, মোবাইল ফোন এবং বাইরে যোগাযোগ করা যায় এমন যে কোনো ইলেক্ট্রনিক ডিভাইস নিষিদ্ধ করে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। যে কোনো অনিয়মের তাৎক্ষণিক শাস্তির জন্য ভ্রাম্যমাণ আদালতও ছিল ।

 

 

লেখাপড়া২৪.কম/তন্ময়/আরএইচ-৪৮১৯

পছন্দের আরো পোস্ট