ঢাবির আইএসএলএম বিভাগের র‌্যাগ ডে

pic (2)জমকালো আয়োজনের মধ্য দিয়ে উদযাপিত হলো ঢাকা বিশ্ববিদ্যালয় ইনফরমেশন সায়েন্স এন্ড লাইব্রেরি ম্যানেজম্যান্ট (আইএসএলএম) বিভাগের ২৪তম ব্যাচের শিক্ষার্থীদের র‌্যাগ ডে। চলতি বছর ‌‌’স্নাতক’ বিদায়ী এ ব্যাচটির শিক্ষার্থীদের আয়োজনে বৃহস্পতিবার দিনভর নানা আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠানটি নতুন মাত্রা যোগ করে।

 

র‌্যাগ ডে উপলক্ষে সকালে বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার পাদদেশ থেকে এক আনন্দ র‌্যালি বের করে আইএসএলএম বিভাগের ২৪তম ব্যাচের শিক্ষার্থীরা। র‌্যালিতে নানা রঙ্গে রঞ্জিত হয় শিক্ষার্থীরা। র‌্যালিটি টিএসসির রাজু ভার্স্কয হয়ে কার্জন হল, কেন্দ্রীয় শহীদ মিনার এবং ভিসি চত্বর এসে শেষ হয়। এ সময় হৈ হুল্লোড়ে মেতে ওঠেন তারা, তাদের দেখে চেনার কোন উপায় নেই। লাল, নীল, সবুজ, হলুদ আবীরের রঙয়ে রাঙিয়ে দেয় একে অন্যকে। বিশ্ববিদ্যালয়ের শেষ দিনটিকে মনের মনিকোঠায় আঁগলে ধরে রাখতে ঢাক-ঢোল পিটিয়ে, রঙ্গ মেখে স্মরণীয় করে রাখে। সাথে সাথে চলে ফটোসেশন আর সেলফির মাতামাতি।

pic (1)

Post MIddle

দুপুরে আইএসএলএম বিভাগের বিভাগীয় কক্ষে কেক কেটে দিনব্যাপী এ অনুষ্ঠানের আনুষ্ঠানিক উদ্বোধন করেন বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মেজবাহ্-উল-ইসলাম। এ সময় বিভাগের অন্যান্যে শিক্ষক এবং ২৪তম ব্যাচের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। এদিকে, র‌্যাগ ডে উপলক্ষে দুপুর ৩টার পর বিশ্ববিদ্যালয়ের আরসি মজুমদার অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে ২৪তম ব্যাচের উদ্যোগে নাচ, গান, কৌতুকসহ বিভিন্ন আয়োজন ছিল।

4

লেখাপড়া২৪.কম/ঢাবি/পিআর/স্বশা-৪৫১০

পছন্দের আরো পোস্ট