ইস্টার্ন ইউনিভার্সিটি গণিত উৎসব ১৮ ডিসেম্বর

59934মেধার উৎকর্ষ যাচাই ও গাণিতিক দক্ষতা বিকাশের লক্ষ্যে ‘এসো মিলি গণিত উৎসবে’ এই শ্লোগান নিয়ে ইস্টার্ন ইউনিভার্সিটির (ইইউ) কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের আয়োজনে আগামী ১৮ ডিসেম্বর আয়োজন করা হয়েছে ৪র্থ ইস্টার্ন ইউনিভার্সিটি গণিত উৎসব ২০১৫।

 

সারা দেশের উচ্চ মাধ্যমিক পর্যায়ের শিক্ষার্থীদের জন্য আয়োজিত এ উৎসবের মূল আকর্ষণ গণিত অলিম্পিয়াড। এতে অংশগ্রহণের জন্য দেশের বিভিন্ন জেলা থেকে শিক্ষার্থীদের নিবন্ধনের আহবান করা হচ্ছে। দিনব্যাপী এ উৎসবে আরও থাকছে স্পট কুইজ, মুক্ত আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান। অলিম্পিয়াডে বিজয়ীদের জন্য থাকছে ১ লক্ষ টাকাসহ আকর্ষণীয় পুরস্কার সামগ্রী। সমাপনী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের তড়িৎ কৌশল বিভাগের প্রধান ও খ্যাতনামা লেখক অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবাল এবং বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ কায়কোবাদ।

 

Post MIddle

উৎসবের আহবায়ক ইইউ’র কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের চেয়ারপার্সন ড. মো: মাহফুজুর রহমান। আয়োজনের সহযোগিতায় রয়েছে ইস্টার্ন ইউনিভার্সিটি কম্পিউটিং ক্লাব। অলিম্পিয়াডে নিবন্ধনের শেষ তারিখ ৮ ডিসেম্বর ২০১৫। নিবন্ধনের জন্য লগ-ইন করুন- যঃঃঢ়://িি.িবধংঃবৎহঁহর.বফঁ.নফ/বঁসড়২০১৫.ধংঢ়ী

 

 

লেখাপড়া২৪.কম/ইস্টার্ন/পিআর/আরএইচ-৪৭৯০

পছন্দের আরো পোস্ট