শাবির ক্যাফেটেরিয়ার খাদ্য মুল্য বৃদ্ধির প্রতিবাদ র‌্যালী

DSC05395শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ার খাবের দাম কমানো, ভর্তুকি ও খাবারের মান বাড়ানোর দাবিতে বিক্ষোভ র‌্যালী ও সমাবেশ করেছে সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট শাবিপ্রবি শাখা।

 

মঙ্গলবার দুপুর একটায় ছাত্রফ্রন্টের টেন্ট থেকে বিক্ষোভ র‌্যালীটি শুরু হয় ও ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বাসস্ট্যান্ডে গিয়ে সমাবেশে মিলিত হয়। সমাবেশে সভাপতিত্ব করেন সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট শাবিপ্রবি শাখার আহ্বায়ক অপু কুমার দাস। এ সময় সমাবেশে উপস্থিত ছিলেন সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট সিলেট নগর শাখার সভাপতি রেজাউর রহমান রানা, নগর শাখা সাধারণ সস্পাদক রুবাইয়েত আহমেদ, শাবিপ্রবি শাখার সাবেক আহ্বায়ক ও শ্রমিক ইউনিয়ন নেতা অনীক ধর, শাবিপ্রবি শাখার কার্য নির্বাহী সদস্য ইশরাত রাহী রিশতা, তোউহিদুজ্জামান জুয়েল, নাজিরুল আজম আবির, জয়দ্বীপ দাস প্রমুখ।
শাবিপ্রবি শাখার কার্য নির্বাহী সদস্য ইশরাত রাহী রিশতার সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন শাবিপ্রবি সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের আহবায়ক অপু কুমার দাস, সাবেক আহবায়ক অনীক ধর, সিলেট নগর সভাপতি রেজাউর রহমান রানা ও কার্য নির্বাহী সদস্য তৌহিদুজ্জামান জুয়েল।

 

বকৃতায় বক্তারা অনতিবিলম্বে ক্যাফেটেরিয়ার খাবারের দাম কমানো, ভর্তুকি ও খাবারের মান বাড়ানোর দাবি জানান।

লেখাপড়া২৪.কম/শাবি/পিআর/এমএএ-০২৮৩

পছন্দের আরো পোস্ট