কুয়েটে ভর্তি কার্যক্রম শুরু

????????????????????????????????????
????????????????????????????????????

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) এর ২০১৫-১৬ শিক্ষাবর্ষের ১ম বর্ষ বি.এস-সি. ইঞ্জিনিয়ারিং ও ব্যাচেলর অব আরবান এন্ড রিজিওনাল প্লানিং (বিইউআরপি) কোর্সের ভর্তি কার্যক্রম ৩০ নভেম্বর সোমবার থেকে শুরু হয়েছে।

 

Post MIddle

সোমবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত প্রধান মেধা তালিকার ১ম হইতে ৮৭০তম পর্যন্ত প্রার্থী এবং সংরক্ষিত আসনের ২ জন প্রার্থীর সনদপত্র যাচাই ও জমা রাখা, স্বাস্থ্য পরীক্ষা এবং ব্যাংকে প্রয়োজনীয় ফিস জমা দেয়া সাপেক্ষে ভর্তি কার্যক্রম চলে। ২ ডিসেম্বর বুধবার বিকাল ৫টায় অপেক্ষমান তালিকা হতে আসন খালি থাকা সাপেক্ষে সম্ভাব্য ভর্তিযোগ্য প্রার্থীদের ১ম তালিকা প্রকাশ করা হবে এবং ৯ ডিসেম্বর বুধবার অপেক্ষমান ভর্তিযোগ্য প্রার্থীদের সনদপত্র যাচাই ও জমা রাখা, স্বাস্থ্য পরীক্ষা এবং ব্যাংকে প্রয়োজনীয় ফিস জমা দেয়া সাপেক্ষে ভর্তি কার্যক্রম অনুষ্ঠিত হবে। ভর্তি সংক্রান্ত যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের নোটিশ বোর্ড ও ওয়েবসাইটে (িি.িশঁবঃ.ধপ.নফ) পাওয়া যাবে।

 

উল্লেখ্য, ২০১৫-১৬ শিক্ষাবর্ষের ১ম বর্ষের ১ম টার্মের ছাত্রদের ওরিয়েন্টেশন ও ক্লাশ শুরু হওয়ার সম্ভাব্য তারিখ আগামী ১০ মার্চ ২০১৬ বৃহস্পতিবার সকাল ১০ টায় নির্ধারণ করা হয়েছে।#

 

 

লেখাপড়া২৪.কম/কুয়েট/পিআর/আরএইচ-৪৭৬৭

পছন্দের আরো পোস্ট