র‍্যাগিং বন্ধে কাজ করছে বশেমুরবিপ্রবি সাংবাদিক সমিতি

IMG_20151127_125143গোপালগঞ্জে অবস্থিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) ভর্তি পরীক্ষা শুরু হচ্ছে ২ ডিসেম্বর বুধবার দুপুর ১২ টা থেকে। বিশ্ববিদ্যালয়ে আগত ভর্তিচ্ছু পরীক্ষার্থীদের র‍্যাগ দেওয়া বন্ধে বিশ্ববিদ্যালয় প্রশাসনের সাথে কাজ করছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি –বশেমুরবিপ্রবিসাস ।

 

এ বিষয়ে আলোচনার জন্য সোমবার দুপুর ১ টায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ডঃ খোন্দকার মোঃ নাসিরউদ্দিন এর সাথে এক গুরুত্বপূর্ণ বৈঠকে বসেছিলেন বশেমুরবিপ্রবি সাংবাদিক সমিতির সদস্যরা । এ সময় বশেমুরবিপ্রবিসাস-এর সদস্য মোঃ রেজোয়ান হোসেন ক্যাম্পাসে র‍্যাগিং বন্ধে তাদের কার্যক্রম তুলে ধরেন । উপাচার্য প্রফেসর ডঃ খোন্দকার মোঃ নাসিরউদ্দিন তাদের স্বাগত জানান এবং সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন ।

 

gggggইতোমধ্যে বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে বিভিন্ন হলে ও ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ স্থানে নোটিশ দেওয়া হয়েছে । বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির পক্ষ থেকে পোষ্টার ও ব্যানার টানিয়ে দেওয়া হয়েছে ।

 

বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে র‍্যাগ দানকারী শিক্ষার্থীর বিরুদ্ধে কঠোর শাস্তির হুঁশিয়ারি জানিয়ে নোটিশ দেওয়া হয়েছে ও র‍্যাগ দানকারীকে ধরিয়ে দিতে পারলে বিশেষভাবে পুরস্কৃত করা হবে ।

 

 

লেখাপড়া২৪.কম/তন্ময়/আরএইচ-৪৭৮০

 

 

পছন্দের আরো পোস্ট