এশিয়ান ইউনিভার্সিটি’র শিক্ষার্থীদের ইন্ড্রাস্ট্রিয়াল স্টাডি ট্যুর

IMG_20151128_083059গত (২৮ নভেম্বর) এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ এর বিবিএ ৪৪তম ব্যাচের শিক্ষার্থী ও শিক্ষকবৃন্দ দেশের বৃহত্তম ও প্রাচীন জুট মিল পরিদর্শন করেন। ছাত্র-ছাত্রীদের ক্লাস রুম টিচিংয়ের পাশা-পাশি শিল্প সংশ্লিষ্ঠ বাস্তব জ্ঞান লাভের জন্যে স্কুল অব বিজনেস এর শিক্ষকবৃন্দ এই উদ্যোগ গ্রহণ করেন। ছাত্র-ছাত্রীরা দেশের প্রধান অর্থকরী ফসল-সোনালী আঁশ পাট ও পাটজাত দ্রব্যের উৎপাদন, ব্যবস্থাপনা, বিক্রয় ও বৈদেশিক রপ্তানীর বিষয়ে বাস্তবভিত্তিক জ্ঞান লাভ করেন।

 

বিশ্ববিদ্যালয়ের মাননীয় ভিসি অধ্যাপক ড. আবুল হাসান এম সাদেক এ স্টাডি ট্যুর এর উদ্বোধন করেন। অনুষ্ঠান শেষে করিম জুট মিলের অনুষ্টান মঞ্চে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্টানের মাধ্যমে পরিদর্শন কার্যক্রম পরিসমাপ্তি হয়। অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন পরিচালক- একাডেমিক ও সহকারী অধ্যাপক ওয়াহিদুজ্জামান খান, সহকারী অধ্যাপক আব্দুল হাকিম, সৈয়দ নাজমুল হুদা, জে আলী, তারেক কুদ্দুস, প্রভাষক আয়েশা আশরাফ, ফারহানা ইয়াছমিন লিজা, নাসরীন জাহান, তানভীর মোহাম্মদ আল শামস, আঃ সালাম, এবং সহকারী প্রক্টর শাহিদা খানম ও এক্সিকিউটিভ অফিসার মোঃ শাখাওয়াত হোসেন।

 

Post MIddle

এ পরিদর্শনকালে মিলের প্রজেক্ট ম্যানেজার, ম্যানেজার (প্রশাসন), ম্যানেজার (প্রডাকশন) এবং অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ সামরিক সহযোগিতা করেন।

 

লেখাপড়া২৪.কম/বেরোবি/আলী/এমএএ-০২৫৮

পছন্দের আরো পোস্ট