ভ্যানচার ক্যাপিটেলের প্রথম পর্যালোচনা সভা

ড্যাফোডিল.৩০বাংলাদেশ ভ্যানচার ক্যাপিটাল লিমিটেডের প্রথম আলোচনা ও পর্যালোচনা সভা আজ (৩০ নভেম্বর) ড্যাফোডিল বিজনেস ইনকিউবেটরের সভা কক্ষে অনুষ্ঠিত হয়। বাংলাদেশ ভ্যানচার ক্যাপিটাল লিমিটেডের চেয়ারম্যান ও ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বোর্ড অব ট্রস্টিজের চেয়ারম্যান মোঃ সবুর খান এতে সভাপতিত্ব করেন ।

 

সভায় বাংলাদেশ ভ্যানচার ক্যাপিটাল লিমিটেডের ব্যবস্থাপনা কমিটির উপদেষ্টা (হিসাব ও অর্থ ) হামিদুল হক খান, কোম্পানী সেক্রেটারী জহিরুল ইসলাম, আইন উপদেষ্টা এ এইচ এম আশরাফুল ইসলাম, সম্বয়কারী রাশেদুল হাসানসহ অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। পাশাপাশি বিভিন্ন প্রতিষ্ঠানের নতুন উদ্যোক্তা যেমন; ই-কন প্রাইভেট লিমিটেড, আপনেরা ডট কম, বিডি স্যুভেনিয়র এবং প্রাইমেক্স হোম এপিলিয়েন্স সার্ভিস লিমিটেডের প্রতিনিধিগণ এসময় উপস্থিত ছিলেন।

 

Post MIddle

উল্লেখ্য যে, বাংলাদেশ ভ্যানচার ক্যাপিটাল লিমিটেড বেশ কিছু ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের আর্থিক মূলধন সহযোগীতা দিয়ে আসছে। এছাড়াও আরো উদ্যেক্তা যেমন; ওভাল ফার্নিচার, দ্যা প্রমিনেন্ট নিউজপেপার ইত্যাদি খুব শীগ্রই বাংলাদেশ ভ্যানচার ক্যাপিটাল লিমিটেডের অর্থায়নে তাদের কার্যক্রম শুরু করতে যাচ্ছে। সভায় বাংলাদেশ ভ্যানচার ক্যাপিটাল লিমিটেডের অধীনে নতুন উদ্যোক্তরা তাদের অগ্রগতি, বর্তমান অবস্থা, ভবিষ্যৎ সম্ভাবনা এবং সফল উদ্যোক্তা হিসাবে প্রতিষ্ঠার প্রচেষ্টা সমূহ মাল্টিমিডিয়া প্রেজেন্টেশনের মাধ্যমে তুলে ধরেন।

 

সভায় বাংলাদেশ ভ্যানচার ক্যাপিটেল লিমিটেডের চেয়ারম্যান এবং ব্যবস্থাপনা কমিটির অন্যান্য সদস্যরা একজন সফল উদ্যোক্ত হওয়ার ক্ষেত্রে সময় ব্যবস্থাপনা, প্রচারমূলক কার্যক্রম শক্তিশালী করন, অফিসে সুন্দর পরিবেশ বজায় রাখা, ইমেল মার্কেটিং, নেটওয়ার্কিং বৃদ্ধির জন্য ডাটাবেজ তৈরি করা, বিজনেস কার্ড ব্যবহার, ফোনে অংশগ্রহণ এবং ই-মেলের উত্তর দেওয়া, সুন্দও ব্যবহার ইত্যাদির উপড় গুরুত্ব আরোপ করেন।

 

লেখাপড়া২৪.কম/ড্যাফোডিল/পিআর/স্বশা-৪৫০৬

পছন্দের আরো পোস্ট