ইউল্যাব কম্পিউটার প্রগ্রামিং ক্লাবের রিলিজ পার্টি

Ubuntu Release Party (1)ইউল্যাব কম্পিউটার প্রগ্রামিং ক্লাবের আয়োজনে গতকাল (২৮ নভেম্বর) শনিবার উবুন্তু বেসিক ট্রেনিং ও উবুন্তু ১৫.১০ রিলিজ পার্টি অনুষ্ঠিত হয়।অনুষ্ঠানে ইউল্যাবের শিক্ষার্থীদের উবুন্তু সম্পর্কে প্রাথমিক ধারণা প্রদানের পাশাপাশি উবুন্তুর উপকারিতা এবং ব্যবহার সম্পর্কে ধারণা দেয়া হয়। শিক্ষার্থীদের উবুন্তু সম্পর্কে ধারণা প্রদান করেন উবুন্তু বাংলাদেশের কর্মকর্তা আদনান কাইউম ও রাসেল জন, রেজয়ান রাকিব, তানজিম হোসেন।

 

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ইউল্যাব কম্পিউটার ইঞ্জিনিয়ারিং বিভাগের কয়েকজন শিক্ষক উপস্থিত ছিলেন। বিদায়ী বক্তব্যে ইউল্যাব কম্পিউটার প্রগ্রামিং ক্লাবের উপদেষ্ঢা সৌগত বোস বলেন ইউল্যাবের সিএসই বিভাগের শিক্ষার্থীদেরকে উবুন্তু সম্পর্কে আরও ধারণা প্রদান করা হবে এবং শিক্ষার্থীরা যাতে পড়াশুনা শেষ করে চাকরি জীবনে কোন সমস্যার সম্মুখীন না হয় সেজন্য তারা উবুন্তু ব্যবহার করা শুরু করবেন। বক্তব্য শেষে তিনি অতিথিদের হাতে উপহার তুলে দেন।

 

Post MIddle

অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয় ইউল্যাব (ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ) এর ক্যাম্পাস বি এর সেমিনার রুমে। অনুষ্ঠানে ৬০ জন শিক্ষার্থী উপস্থিত ছিল। অনুষ্ঠান শেষে সকল শিক্ষার্থীদের মধ্যে অংশগ্রহণ সার্টিফিকেট প্রদান করা হয়।

 

লেখাপড়া২৪.কম/ইউল্যাব/পিআর/স্বশা-৪৪৮৬

পছন্দের আরো পোস্ট