বাংলাদেশ নৌবাহিনীতে গার্ডেনার নিয়োগ

পদের নাম: গার্ডেনার।

পদের সংখ্যা: ২৮ জন।

যোগ্যতা: অষ্টম শ্রেণি বা জুনিয়র স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ এবং সংশ্লিষ্ট কাজের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

বয়স: ১০ ডিসেম্বর ২০১৫ তারিখে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে।

Post MIddle

বেতন: ৪১০০-৭৭৪০ টাকা।

যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন: ঢাকা, নারায়ণগঞ্জ, ফরিদপুর, রাজবাড়ী, জামালপুর, ময়মনসিংহ, টাঙ্গাইল, চট্টগ্রাম, কক্সবাজার, ব্রাহ্মণবাড়িয়া, নোয়াখালী, বগুড়া, দিনাজপুর, রাজশাহী, কুড়িগ্রাম, সাতক্ষীরা, যশোর, ঝিনাইদহ, মাগুরা, নড়াইল, চুয়াডাঙ্গা, মেহেরপুর, ভোলা, সিলেট, হবিগঞ্জ ও সুনামগঞ্জ।

আবেদনের ঠিকানা: আগ্রহী প্রার্থীদের পরিচালক, বেসামরিক কর্মচারী পরিদপ্তর, নৌবাহিনী সদর দপ্তর, বনানী, ঢাকা ১২১৩ ঠিকানায় ডাকযোগে আবেদনপত্র প্রেরণ করতে হবে। আবেদনপত্রের সঙ্গে কোনো প্রকার ঘষামাজা ছাড়া সকল শিক্ষাগত যোগ্যতাসহ অন্যান্য যোগ্যতা ও অভিজ্ঞতার মূল সনদের ফটোকপির (সত্যায়িত), ইউনিয়ন/পৌরসভার/সিটি করপোরেশনের বাসিন্দা সে ইউনিয়ন/পৌরসভা/সিটি করপোরেশনের চেয়ারম্যান/কমিশনার/মেয়র কর্তৃক প্রদত্ত নাগরিকত্বের মূল সনদের ফটোকপি (সত্যায়িত), প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত সম্প্রতি তোলা তিন কপি পাসপোর্ট আকারের ছবি এবং পরিচালক, বেসামরিক কর্মচারী পরিদপ্তর, নৌবাহিনী সদর দপ্তর-এর অনুকূলে (সঞ্চয়ী হিসাব নম্বর ০১২১৩৪০০৩৮৭২, সোনালী ব্যাংক, নৌ সদর শাখা, বনানী, ঢাকা ১২১৩) ৫০ টাকা মূল্যের ব্যাংক ড্রাফট অথবা পে-অর্ডার প্রদান করতে হবে। আবেদনপত্র প্রেরণের জন্য ব্যবহৃত খামের ওপর পদের নাম, প্রার্থীর নিজ জেলার নাম এবং কোটা (যদি থাকে) মোটা অক্ষরে স্পষ্টভাবে অবশ্যই উল্লেখ করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ১০ ডিসেম্বর ২০১৫।

পছন্দের আরো পোস্ট