বশেমুরবিপ্রবিতে প্রবেশপত্র সংগ্রহ পরীক্ষার দিন পর্যন্ত

বশেমুরবিপ্রবিগোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) ২০১৫-১৬ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথমবর্ষে ভর্তিচ্ছু আবেদনকারীদের প্রবেশপত্র সংগ্রহ চলছে ।
বৃহস্পতিবার (২৬ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা মোঃ মাহবুবুল আলম এ তথ্য জানান । ভর্তি পরীক্ষার দিন পর্যন্ত প্রবেশপত্র ডাউনলোড করা যাবে । ভর্তি বিজ্ঞপ্তিতে ২৮ নভেম্বর শেষ সময় দেয়া থাকলেও ভর্তি পরীক্ষার দিন পর্যন্ত প্রবেশপত্র সংগ্রহ করা যাবে । উল্লেখ্য, ২০ নভেম্বর থেকে প্রবেশপত্র সংগ্রহ শুরু হয় ।
তিনি জানান, প্রবেশপত্র সংগ্রহ করতে বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইটে www.bsmrstu.edu.bd থেকে প্রবেশপত্র ডাউনলোড করে A4 সাইজের অফসেট কাগজে প্রিন্ট করে নির্ধারিত স্থানে পাসপোর্ট সাইজের ছবি আঠা দিয়ে স্বাক্ষরের স্থানে স্বাক্ষর করে ভর্তি পরীক্ষার দিন সাথে করে আনতে হবে ।

 

স্পষ্ট ছবি ব্যাতিত কোন প্রবেশপত্র গ্রহনযোগ্য হবে না এবং কোন ভাবেই পরীক্ষায় অংশগ্রহন করতে দেয়া হবে না । ফরম পূরণে কোন ভুল বা অসম্পূর্ণ তথ্য প্রদান করা হলে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ দায়ী থাকবে না ।

বশেমুরবিপ্রবিতে এবার ২ ডিসেম্বর এ ও বি ইউনিটের ভর্তি পরীক্ষা, ৩ ডিসেম্বর সি ও ডি ইউনিটের ভর্তি পরীক্ষা এবং ৪ ডিসেম্বর ই, এফ ও জি ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে ।
চলতি শিক্ষাবর্ষে বশেমুরবিপ্রবি’র ২০টি বিভাগে ১ হাজার ৪৩০টি আসনের জন্য ৩০ হাজার ১৯০ জন পরীক্ষার্থী আবেদন করেছেন । ফলে প্রতি আসনের বিপরীতে লড়বেন ২১ জন ।
ভর্তি পরীক্ষা সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইটে www.bsmrstu.edu.bd  থেকে জানা যাবে । #

 

 

লেখাপড়া২৪.কম/তন্ময়/আরএইচ-৪৭১৯

 

পছন্দের আরো পোস্ট