বশেমুরবিপ্রবিতে ভর্তি পরীক্ষার আসন বিন্যাস ও সময়সূচি

বশেমুরবিপ্রবিগোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি) ২০১৫-১৬ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার আসন বিন্যাস ও সময়সূচি প্রকাশ করা হয়েছে।

 

বুধবার (২৫ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা মোঃ মাহবুবুল আলম এই তথ্য নিশ্চিত করেছেন।

 

ভর্তি কমিটির সিদ্ধান্ত অনুযায়ী আগামী ২ ডিসেম্বর ইঞ্জিনিয়ারিং অনুষদভুক্ত ‘এ’ ইউনিটের পরীক্ষা দুপুর ১২টায়, বিজ্ঞান অনুষদভুক্ত ‘বি’ ইউনিটের পরীক্ষা দুপুর ৩ টায় ।

 

৩ ডিসেম্বর জীব বিজ্ঞান অনুষদভুক্ত ‘সি’ ইউনিটের পরীক্ষা দুপুর ১২টায়, মানবিক অনুষদভুক্ত ‘ডি’ ইউনিটের পরীক্ষা দুপুর ৩ টায় ।

 

Post MIddle

৪ ডিসেম্বর সামাজিক বিজ্ঞান অনুষদভুক্ত ‘ই’ ইউনিটের পরীক্ষা সকাল  ১০ টায়, ব্যবসায় শিক্ষা অনুষদভুক্ত ‘এফ’ ইউনিটের পরীক্ষা দুপুর ১২  টায় এবং আইন অনুষদভুক্ত ‘জি’ ইউনিটের পরীক্ষা দুপুর ৩ টায় ।

 

এছাড়াও আসন বিন্যাস করা হয়েছে ‘এ’ ইউনিটের জন্য বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ক্যাম্পাস ও শেখ হাসিনা স্কুল অ্যান্ড কলেজ। ‘বি’ ইউনিটের জন্য বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ক্যাম্পাস। ‘সি’ ইউনিটের জন্য বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ক্যাম্পাস, স্বর্ণকলি উচ্চ বিদ্যালয়, শেখ হাসিনা স্কুল অ্যান্ড কলেজ ও শেখ ফজিলাতুন্নেছা সরকারী মহিলা কলেজ। ‘ডি’ ইউনিটের জন্য বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ক্যাম্পাস। ‘ই’ ইউনিটের জন্য বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ক্যাম্পাস, স্বর্ণকলি উচ্চ বিদ্যালয় ও শেখ হাসিনা স্কুল অ্যান্ড কলেজ। ‘এফ’ ইউনিটের জন্য বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ক্যাম্পাস ও শেখ হাসিনা স্কুল অ্যান্ড কলেজ।  ‘জি’ ইউনিটের জন্য বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ক্যাম্পাস ।

 

মোবাইল ফোন এবং কোন প্রকার ইলেক্ত্রনিক ডিভাইস নিয়ে পরীক্ষার হলে প্রবেশ করা যাবে না। ভর্তি পরীক্ষার তারিখ, সময় ও পরীক্ষা কেন্দ্র যথাসময়ে বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইটে www.bsmrstu.edu.bd -এ পাওয়া যাবে। #

 

 

লেখাপড়া২৪.কম/তন্ময়/আরএইচ-৪৭০৫

 

পছন্দের আরো পোস্ট