ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ফুটবল টুর্নামেন্ট

rrty১৩টি বেসরকারী বিশ্ববিদ্যালয়ের অংশগ্রহণে আজ মঙ্গলবার থেকে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির আশুলিয়া স্থায়ী ক্যাম্পাসে শুরু হয়েছে আন্তঃ বেসরকারি বিশ্ববিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০১৫। বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক খেলোয়াড় এবং শেখ জামাল ধানমন্ডি ক্লাবের চেয়ারম্যান আশরাফ উদ্দিন আহমেদ চুন্নু প্রধান অতিথি হিসাবে এ ট‚র্নামেন্টের উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ড্যাফোডিল ই্ন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান মোঃ সবুর খান এবং বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক খেলোয়াড় আবদুল গাফ্ফার ।

 

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সহযোগিতায় ক্ল্যান ম্যানেজমেন্ট লিঃ এ টূর্নামেন্টের আয়োজনে পার্টনার হচ্ছে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি। টূনামেন্টের উদ্বোধনী খেলায় ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি ২-১ গোলে বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজিকে পরাজিত করে। উদ্বোধনী অনুষ্ঠান শেষে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির কালচারাল ক্লাব একটি ফ্ল্যাশ মব পরিবেশন করে।

 

প্রধান অতিথির বক্তব্যে আশরাফ উদ্দিন আহমেদ চুন্নু বলেন, খেলাধূলা শিক্ষার অপরিহার্য অংশ। খেলোয়াড়ী মনোভাবই শিক্ষার্থীদের মেধা ও মননের বিকাশের পথকে সুগম করে। তিনি আশা প্রকাশ করেন এখন থেকে নিয়মিত এ প্রতিযোগতিার অঅয়োজন অব্যাহত থাকবে এবং এরই ধারাবাহিকতায় এখান থেকে সালাউদ্দিন, সালাম মোর্শেদী ও আসলামের মত নামী-দামী খেলোয়াড়ের জন্ম হবে।তিনি আরো বলেন, তরুন প্রজন্মকে সামাজিক অবক্ষয়ের হাত থেকে রক্ষায় খেলাধূলার বিকল্প নেই ।

 

Post MIddle

ড্যাফোডিল ই্ন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান মোঃ সবুর খান বলেন, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি শুরু থেকেই লেখাপড়ার পাশাপাশি খেলাধূলার উপর সর্বোচ্চ গুরুত্ব দিয়ে আসছে এবং বিশ^বিদ্যালয়টিকে একটি ক্রীড়া অধ্যূষিত শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলার চেষ্টা অব্যাহত রয়েছে। এরই ফলশ্রæতিতে এ বিশ^বিদ্যালয় ইতিমধ্যে সাফগেমস ও বাংলাদেশ অলিম্পিকসহ জাতীয় ও আন্তজার্তিক ক্রীড়াক্ষেত্রে অনেক সুনাম ও পুরস্কার পাওয়ার গৌরব অর্জন করেছে।

 

পাঁচ দিনব্যাপি টুনামেন্টে অংশ নেওয়া দলগুলো হলো ইষ্টওয়েষ্ট বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেজ এন্ড টেকনোলজি, বিজিএমইএ ইউনিভার্সিটি অব ফ্যাশন এন্ড টেকনোলজি, ব্রাক ইউনিভার্সিটি, সাউথইষ্ট ইউনিভার্সিটি, ইনডিপেন্ডন্ট ইউনিভার্সিটি, সিটি ইউনিভার্সিটি, ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস অ্যাগ্রিকালচার এন্ড টেকনোলজিস, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, শান্তা মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজি, ইস্টার্ন ইউনিভার্সিটি, ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এবং ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ।

 

ক্যাপশনঃ আন্তঃ বেসরকারি বিশ্ববিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০১৫ এর উদ্বোধনী অনুষ্ঠানে খেলোয়াড়দের সাথে পরিচিত হচ্ছেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক খেলোয়াড় এবং শেখ জামাল ধানমন্ডি ক্লাবের চেয়ারম্যান আশরাফ উদ্দিন আহমেদ চুন্নু, সম্মানিত অতিথি ড্যাফোডিল ই্ন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান মোঃ সবুর খান এবং বিশেষ অতিথি বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক খেলোয়াড় আবদুল গাফ্ফার।

 

লেখাপড়া২৪.কম/ড্যাফোডিল/পিআর/এমএএ-০২৩৭

পছন্দের আরো পোস্ট