ঢাবি শিক্ষক সমিতি এবং এলকনের মধ্যে চুক্তি

DSC_0108ঢাকা বিশ্ববিদ্যালয়ের তরুণ শিক্ষকদের জন্য ধানমণ্ডি এলাকায় আবাসন প্রকল্প বাস্তবায়নের লক্ষ্যে ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি এবং বৃটিশ কোম্পানি এলকন বাংলাদেশ লিমিটেডের মধ্যে আজ (২৪ নভেম্বর) মঙ্গলবার একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির কোষাধ্যক্ষ অধ্যাপক শিবলী রুবাইয়াতুল ইসলাম এবং এলকন বাংলাদেশ লিমিটেডের চেয়ারম্যান এ্যান্টনি জন মোস্লে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এই সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন।

 

উপাচার্য দফতরে আয়োজিত এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামালসহ সমিতির নেতৃবৃন্দ এবং এলকন বাংলাদেশ লিমিটেডের উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

 

Post MIddle

চুক্তি স্বাক্ষরের পর এলকন বাংলাদেশ লিমিটেডের চেয়ারম্যান এ্যান্টনি জন মোস্লে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিকের সঙ্গে তার কার্যালয়ে সৌজন্য সাক্ষাৎ করেন। এসময় ঢাকা বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো: কামাল উদ্দীন উপস্থিত ছিলেন।

 

উল্লেখ্য, সমঝোতা স্মারকের আওতায় এলকন বাংলাদেশ লিমিটেড কর্তৃপক্ষ ধানমণ্ডি এলাকায় শিক্ষক আবাসন প্রকল্প বাস্তবায়নের লক্ষ্যে ঢাকা বিশ্ববিদ্যালয়কে আর্থিক সহযোগিতা প্রদান করবে।

 

লেখাপড়া২৪.কম/ঢাবি/পিআর/এমএএ-০২৩০

পছন্দের আরো পোস্ট