রাবির এগ্রোনমী বিভাগের ১৫ বছর পূর্তি অনুষ্ঠিত

RU Pic 22.11.2015রাজশাহী বিশ্ববিদ্যালয়ে এগ্রোনামী এন্ড এগ্রিকালাচারাল এক্সটেনশন বিভাগ প্রতিষ্ঠার ১৫ বছর পূর্তি অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে শনিবার সকাল ৮:৪৫ মিনিটে কৃষি অনুষদ ভবন প্রাঙ্গন থেকে এক বর্ণাঢ্য শোভাযাত্রা ক্যাম্পাস প্রদক্ষিণ করে। বেলুন-ফেস্টুন উড়িয়ে শোভাযাত্রার উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর মুহম্মদ মিজানউদ্দিন। এসময় অন্যান্যের মধ্যে কৃষি অনুষদের অধিকর্তা প্রফেসর শাহানা কায়েস, বিভাগের সভাপতি প্রফেসর মো. আমিনুল হকসহ বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীগণ উপস্থিত ছিলেন।

 

শোভাযাত্রার পরে বিভাগের হল রুমে আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপাচার্য প্রফেসর মুহম্মদ মিজানউদ্দিন ও বিশেষ অতিথি ছিলেন উপ-উপাচার্য প্রফেসর চৌধুরী সারওয়ার জাহান ও কৃষি অনুষদের অধিকর্তা প্রফেসর শাহানা কায়েস। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী, সাবেক শিক্ষার্থী এবং অতিথিবৃন্দ। আিলোচনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এগ্রোনমী এন্ড এগ্রিকালাচাাল এক্সটেনশন বিভাগের সভাপতি প্রফেসর মো. আমিনুল হক।

 

Post MIddle

বিকেলে অনুষ্ঠিত হয় স্মৃতিচারণমূলক আলোচনা অনুষ্ঠান। সেখানে বিভাগের এ্যালামনাই এসোসিয়েশন গঠন করা হয়। সবশেষে সন্ধ্যা ৬টায় সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজনের মধ্য দিয়ে বিভাগের ১৫ বছর পূর্তি উৎসব পালন সমাপ্ত হয়। অনুষ্ঠানগুলো সঞ্চালনা করেন বিভাগের শিক্ষক ফেরদৌস আক্তার ও মাস্টার্সের শিক্ষার্থী শাকিল আহমেদ শাফী।#

 

 

লেখাপড়া২৪.কম/ঢাবি/পিআর/আরএইচ-৪৬৬২

পছন্দের আরো পোস্ট