ইবিতে লণ্ঠনের ‘ক্লিন ক্যাম্পাস’

IU PIC 21 (2)ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) স্বেচ্ছাসেবী সংগঠন লণ্ঠনের উদ্যোগে ক্যাম্পাসে ভর্তি পরীক্ষা পরবর্তী পরিচ্ছন্নতা অভিযান (ক্লীন ক্যাম্পাস) চালানো হয়েছে। শনিবার সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ভবনের সামনে থেকে এ অভিযান শুরু হয়।

 

‘মেধা ও মননে প্রগতিশীল বাংলাদেশ’ স্লোগানকে সামনে রেখে ইসলামী বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে স্বেচ্ছাসেবী সংগঠন লণ্ঠন কাজ করে যাচ্ছে। সেচ্ছাসেবী এই সংগঠনটি শীতবস্ত্র বিতরণ, ব্লাড গ্রুপিং, বৃক্ষরোপনসহ নানা সেবামুলক কাজ করে যাচ্ছে। যার অংশ হিসেবে শনিবার তারা ক্যাম্পাসে ভর্তি পরীক্ষা পরবর্তী পরিচ্ছন্নতা অভিযান ‘ক্লিন ক্যাম্পাস’ পরিচালনা করে।

 

Post MIddle

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. মোঃ মাহবুবর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ পরিচ্ছন্নতা অভিযানের উদ্বোধন করেন। এসময় লণ্ঠন এর সভাপতি মোঃ মোর্শেদ হাবিব, সহ-সভাপতি সাইফুর রহমান, সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান জুবায়ের, সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন নিশান, অর্থ সম্পাদক মুছা বিন আয়াতুল্লাহ, কার্যকরি সদস্য জান্নাতুন তাজরী, মুনমুন সুলতানা অন্তরা, আইটি সম্পাদক সাদ্দাম হোসেন, ডিবেট বিষয়ক সভাপতি উম্মে তামিমা খানমসহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

 

এব্যাপারে লণ্ঠনের সভাপতি মোর্শেদ হাবিব বলেন, ‘ক্যাম্পাসের সৌন্দর্য রক্ষার্থে আমরা সবসময় কাজ করে যাচ্ছি। যার অংশ হিসেবে আজ আমরা ভর্তি পরীক্ষা পরবর্তী পরিষ্কার অভিযান পরিচালনা করছি। আমি মনেকরি, ক্যাম্পাসের প্রত্যেক শিক্ষার্থী নিজনিজ জায়গা থেকে যদি প্রিয় বিদ্যাপীঠকে পরিস্কার রাখার জন্য সচেতনার সাথে কাজ করে তাহলে আমাদের পরিশ্রম স্বার্র্থক হবে।’

 

লেখাপড়া২৪.কম/ইবি/নবীন/স্বশা-৪৪৪৮

পছন্দের আরো পোস্ট