রাজশাহী বিশ্ববিদ্যালয়ে চাকুরী মেলা শুরু

????????????????????????????????????

আজ শনিবার থেকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে এক চাকুরী মেলা শুরু হয়েছে। সকালে শহীদ সুখরঞ্জন সমাদ্দার ছাত্র-শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্র চত্বরে এক অনুষ্ঠানের মাধ্যমে ‘তৃতীয় সিটি ব্যাংক-আরইউসিসি জব ফেয়ার ২০১৫’ শীর্ষক এই চাকুরী মেলা উদ্বোধন করেন প্রধান অতিথি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর মুহম্মদ মিজানউদ্দিন।

 

উদ্বোধনের পর আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপাচার্য প্রফেসর মুহম্মদ মিজানউদ্দিন এবং বিশেষ অতিথি ছিলেন উপ-উপাচার্য প্রফেসর চৌধুরী সারওয়ার জাহান, ছাত্র-উপদেষ্টা প্রফেসর মো. ছাদেকুল আরেফিন, ক্যারিয়ার ক্লাবের সাবেক সভাপতি আব্দুল্লাহ শাওনসহ সংগঠনের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। সেখানে ক্যারিয়ার ক্লাবের সাবেক সভাপতি আব্দুল্লাহ শাওনও বক্তব্য রাখেন। ক্যারিয়ার ক্লাবের সভাপতি সালেক আহমেদ সজীব অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। অনুষ্ঠানে ক্যারিয়ার ক্লাবের সদস্যসহ অংশগ্রহণকারী প্রতিষ্ঠানসমূহের প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

Post MIddle

রাজশাহী ইউনিভার্সিটি ক্যারিয়ার ক্লাব আয়োজিত দুই দিনব্যাপী এই চাকুরী মেলায় BRAC, ACCA Bangladesh,  Pran-RFL Group, United Finance, SELISE roki’ Software,  MENTORS, Optima HR Solutions, CBA IT, raj IT, Reckitt Benckiser,পাঞ্জেরী, মেঘনা লাইফ ইনস্যুরেন্স, Milvik, Ventura Leatherware MFY (BD) Ltd.ইত্যাদি প্রতিষ্ঠানসমূহ অংশ গ্রহণ করে। সেখানে মিডিয়া পার্টনার হিসাবে ছিল যমুনা টিভি, দৈনিক কালের কন্ঠ, দৈনিক সোনার দেশ, bdnews24.com এবং রেডিও পদ্মা অংশ নেয়।

 

উল্লেখ্য যে এই চাকুরী মেলায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলোর স্টলগুলোতে জীবন বৃত্তান্তসহ চাকুরীর আবেদন করতে পারবে এবং যোগ্যতা বিবেচনায় তাদের মধ্য থেকে নির্ধারিত সংখ্যক শিক্ষার্থী চাকুরীর সুযোগ পাবে। এই চাকুরী মেলাটি ২১ ও ২২ নভেম্বর প্রতিদিন সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত চলবে। মেলার দুই দিনে প্রায় ১০টি সেমিনার অনুষ্ঠিত হবে। এছাড়া দ্বিতীয় দিনে সমাপনী অনুষ্ঠান, ক্রেস্ট প্রদান এবং কাজী নজরুল ইসলাম সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে মেলাটি শেষ হবে।

 

লেখাপড়া২৪.কম/রাবি/পিআর/স্বশা-৪৪৪০

পছন্দের আরো পোস্ট