সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা খুবির ৫ম সমাবর্ত ঘিরে 

Khulna University photoআগামী (২৫ নভেম্বর) বুধবার খুলনা বিশ্ববিদ্যালয়ের ৫ম সমাবর্তন উপলক্ষে ক্যাম্পাসে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা নেয়া হচ্ছে। বিশ্ববিদ্যালয়ের মূল সমাবর্তন অনুষ্ঠান স্থলসহ গোটা ক্যাম্পাসকে ক্লোজ সার্কিট (সিসি) ক্যামেরার আওতায় আনা হচ্ছে। ইতোমধ্যে সিসি ক্যামেরা বসানোর কাজ শুরু হয়েছে এবং এই সিসি ক্যামেরা এখন থেকে স্থায়ীভাবে কাজ করবে।

 

আজ সকালে সংবাদ মাধ্যমের সাথে সমাবর্তনের প্রস্তুতি সম্পর্কে বক্তব্য প্রদানকালে উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান এ তথ্য ব্যক্ত করেন। তিনি বলেন আমরা সর্বোচ্চ প্রচেষ্টা চালাচ্ছি যাতে অত্যন্ত সুন্দরভাবে এই সমাবর্তন অনুষ্ঠান সফল হয়। এ উপলক্ষে গঠিত স্টিয়ারিং ও অর্গানাজিং কমিটি ছাড়াও ২৩ টি উপ-কমিটির কয়েক’শ সদস্য কঠোর পরিশ্রম করছেন।

 

Post MIddle

এ দিকে বিশ্ববিদ্যালয়ের ৫ম সমবার্তনের প্রস্তুতি দেখতে খুলনা-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মিজানুর রহমান মিজান ও খুলনা বিভাগীয় কমিশনার মোঃ আব্দুস সামাদ আজ দুপুরে ক্যাম্পাসে আসেন এবং উপাচার্যের সাথে মতবিনিময় করেন।

 

এ সময় ট্রেজারার খান আতিয়ার রহমান উপস্থিত ছিলেন। পরে তাঁরা ক্যাম্পাসের মূল সমাবর্তন স্থলের প্যান্ডেল নির্মাণ কাজ, হেলিপ্যাড, উদ্বোধনের অপেক্ষমান নবনির্মিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছাত্র হল এবং সেখানে নির্মিত বঙ্গবন্ধুর ম্যুরালসহ বিভিন্ন কার্যক্রম ঘুরে দেখেন।

 

লেখাপড়া২৪.কম/খুবি/পিআর/স্বশা-৪৪৫২

পছন্দের আরো পোস্ট