২২ নভেম্বর বেরোবি ক্যাম্পাস মাতাবে অগ্নিস্নান

Agnisnan 5 Year with Lekhapora24.comবেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) ক্যাম্পাস মাতাতে আসছে বিশ্ববিদ্যালয়ের প্রথম এবং একমাত্র ব্যান্ডদল অগ্নিস্নান। ব্যান্ডটি প্রতিষ্ঠার পঞ্চম বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে ২২ নভেম্বর(রোববার) বিশ্ববিদ্যালয়ের স্বাধীনতা স্মারক চত্বরে বিকেল ৩টা থেকে জমকালো  কনসার্টের আয়োজন করতে যাচ্ছে।

 

ব্যান্ডের প্রতিষ্ঠাতা রুকুনুজ্জামান হিমু বলেন, বন্ধু আড্ডা থেকে অগ্নিস্নান ব্যান্ডের সূচনা হয়েছিল। দেখতে দেখতে কখন পাঁচ বছর অতিক্রম করেছি বুঝতেই পারিনি। ক্যাম্পাসের ভালোবাসার ঘোর কাটছে না এখনো। বিগত বছর গুলোতে অফুরন্ত ভালবাসা পেয়েছি সকলের। ব্যান্ডদলের সদস্যদের স্নাতকোত্তর শেষ পর্যায়ে তাই এটাই হবে প্রতিষ্ঠাকালীন সদস্যদের শেষ কনসার্ট। তাই একটাই আশা যেন আমার শেষ এই প্রচেষ্টা সফল হয়।

 

তিনি আরও জানান, অগ্নিস্নান ব্যান্ড ছাড়াও অতিথি শিল্পি হিসেবে থাকছেন ঢাকার জনপ্রিয় ব্যান্ড আত্মহননের গিটারিস্ট ইফতেখার আহমেদ মেরিন এবং অপার্থিব ব্যান্ডের ভোকাল মহিদুল ইসলাম নয়ন।

 

অগ্নিস্নান ব্যান্ডের ব্যান্ড ম্যানেজার ও অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক খন্দকার জাহাঙ্গীর আলম নীরব প্রস্তুতি সম্পর্কে বলেন, অগ্নিস্নানের শুভাকাঙ্ক্ষীরা এবার ভিন্ন এক অগ্নিস্নানকে দেখতে যাচ্ছে। চলছে শেষ প্রস্তুতি।

 

উল্লেখ্য, ব্যান্ডটি প্রতিষ্ঠার পঞ্চম বর্ষপূর্তি উদযাপনে মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে দেশের জনপ্রিয় শিক্ষা বিষয়ক নিউজ পোর্টাল লেখাপড়া২৪.কম ও কালেরকণ্ঠ।#

 

 

লেখাপড়া২৪.কম/বেরোবি/সজীব/আরএইচ-৪৬২১

পছন্দের আরো পোস্ট