রুয়েটের ১ম বর্ষ ভর্তি পরীক্ষা ফল প্রকাশ

রুয়েটরাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট)এর ২০১৫- ২০১৬ শিক্ষাবর্ষে ১ম বর্ষ ভর্তি পরীক্ষার ফলাফল মঙ্গলবার (১৭ নভেম্বর) রাতে প্রকাশ করা হয়েছে।

 

ভর্তি কমিটি সভাপতি প্রফেসর ড. নিরেন্দ্র নাথ মুস্তাফী স্বাক্ষরিক এক বিজ্ঞপ্তির মাধ্যমে মঙ্গলবার রুয়েট প্রশাসনিক ভবনের নোটিশ বোর্ডে এবং www.ruet.ac.bd ওয়েবসাইটে ১ম বর্ষ ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়। ফলাফলে ভর্তি পরীক্ষায় প্রাপ্ত নম্বরের ভিত্তিতে ‘ক’ গ্রুপে প্রকৌশল বিভাগ সমুহ ও বিইউআরপি বিভাগে ভর্তির জন্য ০১ থেকে ২১৩৮তম প্রার্থীর মেধাক্রম অনুযায়ী তালিকা প্রকাশ করা হয়েছে। এছাড়া ‘খ’ গ্রুপে আর্কিটেকচার বিভাগে ভর্তির জন্য ০১ থেকে ১০০তম প্রার্থীর মেধাক্রম অনুযায়ী তালিকা প্রকাশ করা হয়।

 

Post MIddle

আগামী ১০ ডিসেম্বর সকাল ৯ টায় মেধা তালিকায় ‘ক’ গ্রুপে ১ থেকে ৮১০তম পর্যন্ত এবং ‘খ’ গ্রুপে ১ থেকে ৩০তম স্থান অর্জনকারী শিক্ষার্থীদের ভর্তি করা হবে। ভর্তির নিয়মাবলী এবং প্রয়োজনীয় ডক্যুমেন্টেসের তালিকা রুয়েট প্রশাসনিক ভবনের নোটিশ বোর্ডে এবং www.ruet.ac.bd ওয়েবসাইটে ইতিমধ্যে প্রকাশ করা হয়েছে। ভর্তির সময় বিভাগী সমিতির চাঁদা বাবদ ৪০০টা এবং ভর্তি ফি বাবদ ১৫ হাজার টাকা রূপালী ব্যাংক রুয়েট শাখায় জমা দিতে হবে। ভর্তির জন্য নির্ধারিত তারিখ ও অন্যান্য তথ্যাদি প্রার্থীকে নিজ দায়িত্বে জেনে নেয়ার পরামর্শ দেয়া হয়েছে।#

 

 

লেখাপড়া২৪.কম/রুয়েট/পিআর/আরএইচ-৪৬১৭

পছন্দের আরো পোস্ট