রাবির ‘ই’ ও ‘এইচ’ ইউনিটের ফল প্রকাশ

রাবিরাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০১৫-১৬ শিক্ষাবর্ষের সম্মান প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার ‘ই’ (সামাজিক বিজ্ঞান অনুষদ) ও ‘এইচ’ (প্রকৌশল অনুষদ) ইউনিটের ফল প্রকাশ করা হয়েছে।

 

মঙ্গলবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (ru.ac.bd) ও অনুষদগুলোর নোটিশ বোর্ডে এ ফল প্রকাশ করা হয়।

 

প্রকৌশল অনুষদের ডিন অধ্যাপক আবু বকর মো. ইসমাইলের সই করা এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘এইচ’ ইউনিটে নির্বাচিত শিক্ষার্থীদের মধ্যে বেজোড় রোল নম্বরধারীদের ২৮ নভেম্বর এবং জোড় রোল নম্বরধারীদের ২৯ নভেম্বর সাক্ষাৎকার নেওয়া হবে। এই দুদিন সকাল ৯টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের ফলিত পদার্থবিজ্ঞান ও ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগ, ফলিত রসায়ন ও রসায়ন প্রকৌশল বিভাগ, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ, ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগ এবং ম্যাটেরিয়ালস সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগে এসব সাক্ষাৎকার নেওয়া হবে।

 

এ ছাড়া সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক নীলুফার সুলতানার সই করা বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ‘ই’ ইউনিটে উত্তীর্ণ শিক্ষার্থীদের মধ্যে বেজোড় রোল নম্বরধারীদের ৭ ডিসেম্বর এবং জোড় রোল নম্বরধারীদের ৮ ডিসেম্বর সাক্ষাৎকার নেওয়া হবে। এই দুদিন সকাল ৯টা থেকে সামাজিক অনুষদের নিচতলায় ডিন কমপ্লেক্সের শিক্ষক লাউঞ্জে সাক্ষাৎকার নেওয়া হবে।

এ ছাড়া ‘ই’ ইউনিটভুক্ত প্রকৌশল অনুষদের বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, প্রকৌশল অনুষদের মেধা তালিকায় উত্তীর্ণ শিক্ষার্থীদের আগামী ২৪ নভেম্বরের মধ্যে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে বিভাগ পছন্দক্রম ফরম পূরণ করতে হবে। পূরণকৃত ফরম প্রিন্ট করে নির্ধারিত স্থানে স্বাক্ষর করে সাক্ষাৎকারের সময় তা জমা দিতে হবে।

 

এ বছর ই-ইউনিটে মোট ৭৯৮টি আসনের বিপরীতে পরীক্ষায় অংশ নিয়েছে ২৫ হাজার ৫৬৩ জন এবং এইচ ইউনিটে ২৭২টি আসনের বিপরীতে ২৩ হাজার ৬৬০ জন শিক্ষার্থী ভর্তি পরীক্ষায় অংশ নেয়।#

 

 

লেখাপড়া২৪.কম/রাবি/আরএইচ-৪৬১৮

পছন্দের আরো পোস্ট