জাবিতে “বিউটিফুল জাহাঙ্গীরনগর” কনসার্ট ১৯ নভেম্বর

beautiful jahangirnagarজাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের আইবিএ-জেউ এর সাংস্কৃতিক সংগঠন ‘ইনফিউশন’ আগামী (১৯ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ে ”বিউটিফুল জাহাঙ্গীরনগর” শীর্ষক কনসার্টের আয়োজন করছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলাম। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের জহির রায়হান মিলনায়তনের সেমিনার কক্ষে কনসার্টটি অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানের গণমাধ্যম সহযোগী হিসেবে থাকছে জাগোনিউজ২৪.কম। কনসার্টে প্রায় ৫০০ দর্শক অংশগ্রহন করবে বলে জানিয়েছেন, ইনফিউশনের সাধারণ সম্পাদক অতনু ইসলাম নিশি।

 

সম্প্রতি ইনফিউশন সামজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে বিউটিফুল জাহাঙ্গীনগর নামের একটি পেজ থেকে বিশ্ববিদ্যালয়ের সংস্কৃতি, সৌন্দর্য এবং অর্জনকে দেশব্যাপী বড় পরিসরে তুলে ধরার জন্য প্রচারনা চালাচ্ছে। অনুষ্ঠানের মাধ্যমে প্রোগ্রামকে সাফল্যমন্ডিত করার জন্য (১৯ নভেম্বর) কনসার্টে বিভিন্ন প্রতিষ্ঠান থেকে তরুণ ব্যান্ডের আমন্ত্রণ জানানো হয়েছে। রকলিডার্স বাংলাদেশ এই কনসার্টে ইনফিউশন এর সাথে সার্বিক সহযোগিতায় কাজ করছে।

 

উল্লেখ্য, ‘ইনফিউশন’ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে আইবিএ এর একটি উল্লেখযোগ্য সাংস্কৃতি সংগঠন। সংগঠনটি ১২ বছর ধরে বিশ্ববিদ্যালয়ের সাংস্কৃতিক কার্যক্রমকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য বিভিন্ন ধরনের অনুষ্ঠানের আয়োজন করে আসছে।

 

লেখাপড়া২৪.কম/জাবি/নিশি/এমএএ-০২০০

 

পছন্দের আরো পোস্ট