কুবিতে লাকসাম-মনোহরগঞ্জ স্টুডেন্টস্ ফোরামের কমিটি

Desktop9কুমিল্লার লাকসাম ও মনোহরগঞ্জ থেকে আগত ও কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থীদের সংগঠন “লাকসাম-মনোহরগঞ্জ স্টুডেন্টস্ ফোরাম” এর প্রথম পুর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়েছে। এতে লোক প্রশাসন বিভাগের ৩য় ব্যাচের ছাত্র আরিফুর রহমান মজুমদারকে সভাপতি ও একই বিভাগের ৭ম ব্যাচের ছাত্র মো. আবু হানিফকে সাধারন সম্পাদক করা হয়েছে।

 

মঙ্গলবার ( ১৬ নভেম্বর) সংগঠনের বিদায়ী আহ্বায়ক মো. মাকছুদ আলী ও যুগ্ম আহ্বায়ক হাসানুল মোর্শেদ ফাহিম ২১ সদস্য বিশিষ্ট এই পুর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেন।

 

কমিটির অন্যান্য সদস্যরা হলেন যথাক্রমে সিনিয়র সহ-সভাপতি ফয়জুল ইসলাম ফিরোজ (লোক প্রশাসন ৭ম ব্যাচ), সহ-সভাপতি (১) কুতুবুল আলম (গণিত ৬ষ্ঠ ব্যাচ), সহ-সভাপতি (২) শাহরিয়ার নুর নয়ন (আই সি টি ৩য় ব্যাচ), সহ-সভাপতি (৩) সজল মজুমদার (সিএসই ৪র্থ ব্যাচ), যুগ্ম- সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন মো: আখি আলম রকি (পদার্থ ৩য় ব্যাচ) ও সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পেয়েছেন ইমরান হোসেন পারভেজ (ব্যবস্থাপনা ৮ম ব্যাচ), অর্থ-সম্পাদক হয়েছেন আশিকুর রহমান (বাংলা ৭ম ব্যাচ) ও সহ-অর্থ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন মো: ওমর ফারুক (লোক প্রশাসন ৭ম ব্যাচ)। প্রচার সম্পাদকের দায়িত্ব পেয়েছেন নোমান হোসাইন (লোক প্রশাসন ৮ম ব্যাচ) ও সহ- প্রচার সম্পাদক হয়েছেন মকছুদ হোসেন (অর্থনীতি ৮ম ব্যাচ)। দপ্তর-সম্পাদক এর দায়িত্ব পেয়েছেন নাহিদ খান টিপু (অর্থনীতি ৮ম ব্যাচ) ও সহ-দপ্তর সম্পাদক হয়েছেন কাকলী দাস (নৃবিজ্ঞান ৪র্থ ব্যাচ)।

 

এছাড়া পুর্ণাঙ্গ এ কমিটিতে কার্য নির্বাহী সদস্য রয়েছেন ৭ জন। যথাক্রমে স্বর্ণা সাহা (রসায়ন ১ম ব্যাচ), তুহিন (ব্যবস্থাপনা শিক্ষা বিভাগ ৬ষ্ঠ ব্যাচ), শাহনেওয়াজ সুজন (রসায়ন ৩য় ব্যাচ), জান্নাতুর রহমান সুইটি (অর্থনীতি ৮ম ব্যাচ), ফয়েজ উল্লাহ (লোক প্রশাসন বিভাগ ৮ম ব্যাচ), কাউছার হামিদ (প্রতœতত্ব বিভাগ ১ম ব্যাচ), নুসরাত জাহান নিশু (নৃবিজ্ঞান বিভাগ ৪র্থ ব্যাচ)।

 

এদিকে নব গঠিত কমিটির নেতৃবৃন্দকে শুভেচ্ছা জানিয়েছেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ নেতা ইলিয়াছ হোসেন সবুজ, শাখা ছাত্রলীগ সাধারন সাধারন সম্পাদক রেজা ই এলাহী, বঙ্গবন্ধু হল শাখা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি ফখরুল ইসলাম সাকিব, সাংস্কৃতিক সংগঠন প্রতিবর্তনের আহ্বায়ক অনুপম দাস বাধনসহ বিভিন্ন ছাত্র সংগঠনের নেতৃবৃন্দ।

 

এছাড়া আরো শুভেচ্ছা জানিয়েছেন লাকসাম উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. শিহাব খান, সাধারন সম্পাদক মো. সাইফুল ইসলাম, নওয়াব ফয়জুন্নেছা সরকারী কলেজ ছাত্রলীগ আহ্বায়ক সাইফুল ইসলাম রাজুসহ লাকসাম ও মনোহরগঞ্জের বিভিন্ন ছাত্র সংগঠনের নেতৃবৃন্দ।#

 

 

লেখাপড়া২৪.কম/কুবি/আরএইচ-৪৬০৩

পছন্দের আরো পোস্ট