ইবির ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

ইবিইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ২০১৫-১৬ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথমবর্ষ ভর্তি পরীক্ষার ‘সি’ ইউনিটের ফল প্রকাশ করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে এ ফল প্রকাশ করা হয়। সমাজবিজ্ঞান অনুষদভুক্ত ‘সি’ ইউনিটের সমস্বয়কারী প্রফেসর ড. মোহাম্মদ আসাদুজ্জামান বলেন-‘শান্তিপূর্ণ ভাবে পরীক্ষা গ্রহণ শেষ করার পর ফলাফল প্রকাশ করেছি। এবছর মেধাবীরা ‘সি’ ইউনিটের অধীন তিনটি বিভাগে ভর্তির সুযোগ পাবে।’

 

তিনি আরো জানান, ২৯ ও ৩০ নভেম্বর সকল শিফটের মেধাস্থান অর্জনকারী শিক্ষার্থীদের সাক্ষাতকার অনুষ্ঠিত হবে। মীর মশাররফ হোসেন একাডেমিক ভবনের লোকপ্রশাসন বিভাগের সভাপতির কার্যালয়ে ‘সি’ ইউনিটের সাক্ষাতকার অনুষ্ঠিত হবে। ২৯ ও ৩০ নভেম্বর সকাল ১০টায় সাক্ষাতকার শুরু হবে। সাক্ষাতকারে অংশগ্রহণ করার সময় ভর্তিচ্ছুকে তার এসএসসি ও এইচএসসির মুল সনদপত্র, নম্বরপত্র, রেজিষ্ট্রেশন ফরম ও ভর্তি পরীক্ষার প্রবেশপত্র অবশ্যই সঙ্গে আনতে হবে।

 

Post MIddle

এছাড়া ‘সি’ ইউনিটসহ প্রকাশিত অন্যান্য সকল ইউনিটের ফলাফল সংশ্লিষ্ট স্ব স্ব অনুষদের নোটিশ বোর্ডে টানিয়ে দেয়া হয়েছে এবং বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট (www.iu.ac.bd) থেকে সকল ইউনিটের ফলাফল জানা যাবে।

 

লেখাপড়া২৪.কম/ইবি/নবীন/এমএএ-০২০১

পছন্দের আরো পোস্ট