১৪ দিন পর সন্ধান মিলেছে বেরোবি ছাত্রীর

BRUR Photo 14.11.2015নিখোঁজ হওয়ার ১৪ দিন পর শনিবার রাতে ঢাকার মিরপুর থেকে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) বাংলা বিভাগের প্রথম বর্ষের ছাত্রী কল্পনা বালার সন্ধান পাওয়া গেছে। গত ১ নভেম্বর বিশ্ববিদ্যালয় সংলগ্ন পার্ক মোড় থেকে নিখোঁজ হয় কল্পনা।

 

নিখোঁজ কল্পনা বালা লেখাপড়া২৪.কমকে বলেন, বিশ্ববিদ্যালয় গেট থেকে মেডিকেল মোড় যাওয়ার জন্য অটোতে (অটোরিকশা) উঠি। অপহরণের পর থেকে আর কিছু মনে করতে পারছেন না বলে তিনি দাবি করেন।

 

নিখোঁজ ছাত্রীর ভাই নিরত চন্দ্র রায় তার বোনের সন্ধানের পাওয়ার  ব্যাপারে জানালেও কিভাবে সন্ধান পাওয়া গেছে এ ব্যাপারে কথা বলতে রাজি হননি। তবে সে সম্পূর্ণ সুস্থ আছেও বলে জানান তিনি। নিখোঁজ ছাত্রী ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জের মহেশপুর গ্রামের থেলুরাম রায়ের মেয়ে।

 

Post MIddle

নিখোঁজের পরিবারের বরাত দিয়ে কোতয়ালী থানার উপপরিদর্শক (এসআই) ও মামলার তদন্ত কর্মকর্তা শফিকুল ইসলাম বলেন, শুনেছি পারিবারিক উদ্যোগে মেয়েটিকে পাওয়া গেছে। তদন্তের মাধ্যমেই ঘটনার বিস্তারিত জানা যাবে।

 

 

এ বিষয়ে কথা বললে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর (চলতি দায়িত্ব) শাহীনুর রহমান লেখাপড়া২৪.কমকে বলেন, তার পরিবারের সাথে আমার কথা হয়েছে। রোববার সকালে ঢাকা থেকে তাকে রংপুরে নিয়ে আসা হবে।#

 

 

লেখাপড়া২৪.কম/সজীব/আরএইচ-৪৫৭৭

পছন্দের আরো পোস্ট