বিজিএমইএ ইউনিভার্সিটিতে বিতর্ক উৎসব শুরু

image001বিজিএমইএ ইউনিভার্সিটি অব ফ্যাশন এন্ড টেকনোলোজিতে গত ১১ নভেম্বর থেকে শুরু হয়েছে ২০১৫ এর বাংলা ও ইংরেজি বিতর্ক উৎসব। “যুক্তিতে মুক্তির সন্ধান” এই স্লোগান কে সামনে রেখে এবারে বিতর্ক উৎসব এর আয়োজন। বিতর্ক উৎসবের উধবোধন করেন বিজিএমইএ ইউনিভার্সিটির ভাইস সেন্সেলর প্রফেসর ড. সৈয়দ মাসুদ হোসেইন এছাড়াও উপস্থিত ছিলেন প্রো-ভাইস সেন্সেলর প্রফেসর ড ইঞ্জিনিয়ার আইয়ুব নবী খান এবং রেজিস্ট্রার গ্রুপ ক্যাপ্টেন(অবসর) আ ন ম রফিকুল আলম।

 

এই বিতর্ক উৎসবের আয়োজন সম্পর্কে বিইউএফটি ডিবেট ক্লাবের চেয়ারম্যান ইঞ্জিয়ার ফারুক আহমেদ বলেন- সৃষ্টিশীল জাতি তৈরি করতেই আমাদের এই ক্ষুদ্র পরিসরে বৃহৎ আয়োজন, যাতে সৃষ্টি সুখের উল্লাসে জাতি বিমোহিত হয়। এছাড়াও বিইউএফটি ডিবেট ক্লাবের মডারেটর আতিকুর রহমান লিটন বলেন- আমাদের এই পার্লামেন্টারি বিতর্কের মূল উদ্দেশ্যই নেতৃত্ব তৈরি করা, যাতে এই প্রজন্মের হাতেই উন্নয়নশীল বাংলাদেশের আলোকবর্তিকা উঠে।

 

Post MIddle

এবং এই বিতর্ক উৎসব আগামী ২২ নভেম্বর পর্যন্ত চলবে। আর এই বিতর্ক উৎসবের আয়োজক হিসেবেযারা কাজ করেছেন তাদের ভাষ্য একটাই- প্রিয় মাতৃভূমি কে বিশ্বের মানচিত্রে উজ্জ্বল করার লক্ষই জ্ঞান চর্চার এই আয়োজন।#

লেখাপড়া২৪.কম/পিআর/আরএইচ-৪৫৭৬

 

পছন্দের আরো পোস্ট