ইবির ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

ইবিইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ২০১৫-১৬ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেনীর প্রথমবর্ষ ভর্তি পরীক্ষার ধর্মতত্ব অনুষদভুক্ত ‘এ’ ইউনিটের ফলাফল প্রকাশ করা হয়েছে। রবিবার সাড়ে সাতটার দিকে উপাচার্য অধ্যাপক ড. আবদুল হাকিম সরকার স্বাক্ষর করে ফল প্রকাশের উদ্বোধন করেন।

 

ধর্মতত্ব অনুষদের ডীন ও ‘এ’ ইউনিটের সমন্বয়কারী অধ্যাপক ড. আবদুর রহমান আনওয়ারী জানান, এবছর ধর্মতত্ব অনুষদের অধীন আল-কোরআন এ্যান্ড ইসলামিক স্টাডিস, আল-হাদিস এ্যান্ড ইসলামিক স্টাডিস এবং দাওয়াহ এ্যান্ড ইসলামিক স্টাডিস বিভাগে ভর্তির জন্য মোট ১৭৯১ জন শিক্ষার্থী ভর্তির আবেদন করে। রবিবার সকাল সাড়ে নয়টায় ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

 

Post MIddle

‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষায় অংশ গ্রহণকারী শিক্ষার্থীদের মধ্যে ২৪০ জনকে মেধা তালিকায় ও ২৪০ জনকে অপেক্ষমান তালিকায় রাখা হয়েছে বলে জানা গেছে। সমন্বয়কারী অধ্যাপক ড. আবদুর রহমান আরো জানান, কেন্দ্রীয় ভর্তি পরীক্ষা কমিটির ঘোষিত সূচী অনুযায়ী পরীক্ষায় উত্তির্ণদের সাক্ষাতকারের সময়সূচী জানানো হবে। প্রকাশিত ফলাফল ধর্মতত্ব অনুষদের নোটিশ বোর্ড থেকে সংগ্রহ করা যাবে বলেও তিনি জানান।

 

এছাড়া সোমবার সকালে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.iu.ac.bd) ‘এ’ ইউনিটের ফলাফল আপলোড করা হবে বলে ভর্তি কমিটি সূত্রে জানা গেছে।###

 

লেখাপড়া২৪.কম/ইবি/এমএএ-০১৮০

পছন্দের আরো পোস্ট