রুয়েটে ১ম বর্ষ ভর্তি ১৪ নভেম্বর

রুয়েটরাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট)এর ২০১৫-২০১৬ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক কোর্সের ভর্তি পরীক্ষা আগামী ১৪ নভেম্বর শনিবার অনুষ্ঠিত হবে।ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের জন্য যোগ্য প্রার্থীদের তালিকা আগামী রুয়েটের প্রশাসনিক ভবনের নোটিশ বোর্ডে ও www.ruet.ac.bd ওয়েবসাইটে প্রকাশ করা হবে। সুষ্ঠাভাবে ভর্তি পরীক্ষা নেয়ার জন্য সকল প্রস্তুতি শেষ করেছে রুয়েট কর্তৃপক্ষ।

 

আগামী ১৪ নভেম্বর রুয়েটের বিভিন্ন ভবনে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। ‘ক’ গ্রুপের ভর্তি পরীক্ষা সকাল ১০ টা থেকে ১২ টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। আর ‘খ’ গ্রুপের ভর্তি পরীক্ষা অর্থাৎ শুধুমাত্র আর্কিটেকচারে বিভাগে ভর্তিকাচ্ছুদের মুক্তহস্ত অংকন পরীক্ষা একই দিন বিকেল ৩ টা থেকে ৪ টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

 

Post MIddle

এবারের ভর্তি পরীক্ষায় সর্বমোট ৬ হাজার ১৫০ জন ছাত্র-ছাত্রী অংশ নিবে। এর মধ্যে ১২ টি বিভাগে ৮১৫ ছাত্র-ছাত্রীকে ভর্তি করা হবে। আগামী ২৫ নভেম্বরের মধ্যে ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হবে।

 

ভর্তি পরীক্ষা অত্যন্ত সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হওয়ার জন্য ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোহাঃ রফিকুল আলম বেগ সংশ্লিষ্ট সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেছেন।

 

লেখাপড়া২৪.কম/রুয়েট/পিআর/স্বশা-৪৪০২

পছন্দের আরো পোস্ট