রাওয়া ও জবস্ বিডি’র ক্যারিয়ার ফেস্ট শনিবার শুরু

01চাকরিদাতা ও চাকরি প্রার্থীদের মধ্যে যোগাযোগ সৃষ্টি তরুন, দক্ষ ও মেধাবী গ্র্যাজুয়েট থেকে শুরু করে অবসরপ্রাপ্ত সামরিক কর্মকর্তা এবং তাদের পরিবারের সদস্যদের চাকরির সুযোগ সৃস্টির লক্ষ্যে বাংলাদেশের প্রথম জব সাইট জবস্ বিডি ডট কম (ঔড়নংনফ.পড়স) ও রিটায়ার্ড আর্মড ফোর্সেস অফিসার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন (জঅঙডঅ) এর যৌথ উদ্যোগে প্রথমবারের মত রাজধানীর রাওয়া কনভেনশন সেন্টারে শনিবার (১৪ নভেম্বর) থেকে শুরু হচ্ছে দু’দিনব্যাপী ‘ক্যারিয়ার ফেস্ট ২০১৫’। এ আয়োজনের স্ট্র্যাটেজিক পার্টনার হল ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ক্যারিয়ার ডেভেলাপমেন্ট সেন্টার (সিডিসি)।

 

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ওপেক্স গার্মেন্টস্ ও সিনহা টেক্সটাইলের চেয়ারম্যান জনাব আনিসুর রহমান সিনহা ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ড্যাফোডিল গ্রুপের চেয়ারম্যান মোঃ সবুর খান ও বাংলাদেশ সোসাইটি ফর হিউম্যান রিসোর্সেস ম্যানেজমেন্টের (বিএসএইচআরএম) সভাপতি জনাব মোশারফ হোসেন। অনুষ্ঠানে সভাপত্বি করবেন রাওয়া’র চেয়ারম্যান মেজর এম তানিম হাসান।

 

Post MIddle

এ মেলায় প্রায় ৫ হাজার অফিসার, ৫০ হাজার গ্র্যাজুয়েট, ২০ টিরও বেশী সরকারি -বেসরকারি বিশ্ববিদ্যালয় এবং একশ’র বেশী চাকরিদাতা প্রতিষ্ঠান অংশ নিবে। এ মেলা চাকরী প্রার্থীদের উত্তম সুযোগ তৈরীতে যেমন সহায়ক হবে তেমনি চাকরীদাতারা উপযুক্ত প্রার্থী বেছে নিতে পারবে। দুদিনব্যাপী এ মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে শুরু হয়ে রাত ৮ টা পর্যন্ত খোলা থাকবে। মেলা সর্বসাধারনের জন্য উন্মুক্ত থাকবে। মেলা সম্পর্কে আগ্রহীদের বিস্তারিত জানানোর জন্য ওয়েবসাইট খোলা হয়েছে।

 

লেখাপড়া২৪.কম/ড্যাফোডিল/পিআর/স্বশা-৪৪০৬

পছন্দের আরো পোস্ট