শাবিতে হ্যান্ডবলে চ্যাম্পিয়ন এফইটি, রানার্স আপ অর্থনীতি বিভাগ

handball pic 02শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আন্তঃবিভাগ হ্যান্ডবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে খাদ্য প্রকৌশল ও চা প্রযুক্তি (এফইটি) বিভাগ। শুক্রবার বেলা আড়াইটায় বিশ্ববিদ্যালয়ের হ্যান্ডবল গ্রাউন্ডে অনুষ্ঠিত আন্ত:বিভাগ হ্যান্ডবল প্রতিযোগিতা ২০১৫ এর তুমুল প্রতিযোগিতামূলক ফাইনাল খেলায় সামান্য ব্যবধানে অর্থনীতি বিভাগেকে হারায় এফইটি বিভাগ।
ফাইনাল খেলা শেষে খেলোয়াড়দের  মাঝে পুরষ্কার বিতরণ করেন শাবি উপাচার্য অধ্যাপক ড. মো. আমিনুল হক ভূইয়া। তিনি সুষ্ঠু ও সুন্দরভাবে প্রতিযোগিতা সম্পন্ন হওয়ায় খেলোয়াড়সহ সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান। এসময় আরো উপস্থিত ছিলেন বিশ^বিদ্যালয়ের ছাত্র উপদেশ ও নিদের্শনা পরিচালক অধ্যাপক ড. রাশেদ তালুকদার, প্রক্টর অধ্যাপক ড. কামরুজ্জামান চৌধুরী, অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. রেজাই করিম খন্দকার, এফইটি বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মো. মোজাম্মেল হক ও বিশ^বিদ্যালয়ের শারীরিক ও ক্রীড়া দপ্তরের পরিচালক সউদ বিন আম্বিয়া প্রমুখ।
বিজয়ী এফইটি বিভাগের শিক্ষার্থী সাফি চৌধুরী বলেন, আমরা পর পর তিনবার চ্যাম্পিয়ন হতে পেরে খুবই গর্বিত, দলের সব খেলোয়াড়দের কঠোর পরিশ্রম ও বিভাগের সকল শিক্ষক ও শিক্ষার্থীদের অনুপ্রেরণায় আমরা চ্যাম্পিয়ন হতে পেরেছি।
রানার্স আপ অর্থনীতি বিভাগের শিক্ষার্থী জামিল আহমেদ বলেন, আমরা কঠোর পরিশ্রম করেছি ফাইনাল পর্যন্ত আসতে, কিন্তু যোগ্য দল হিসেবেই এফইটি বিভাগ বিজয়ী হয়েছে। আমরা টুর্নামেন্টের রানার্স আপ হয়েছে, ইনশাল­াহ সামনে আরো ভালো খেলে বিজয়ী হবো।

অপরদিকে মেয়েদের খেলায় আর্কিটেকচার বিভাগ চ্যাম্পিয়ন ও রানার্স আপ হয় অর্থনীতি বিভাগ।

 

লেখাপড়া২৪.কম/শাবি/সাফকাত/স্বশা-৪৪০৮

পছন্দের আরো পোস্ট