বেরোবির ছাত্রী কল্পনা ১৪ দিন ধরে নিখোঁজ

BRUR Photo 14.11.2015বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) বাংলা বিভাগের প্রথম বর্ষের ছাত্রী কল্পনা বালা ১৪ দিন ধরে নিখোঁজ। বিশ্ববিদ্যালয় সংলগ্ন পার্ক মোড় থেকে গত ১ নভেম্বর নিখোঁজ হয় বলে জানা গেছে। এ ব্যাপারে থানায় জিডি সত্ত্বেও পুলিশের কোনো তৎপরতা নেই বলে অভিযোগ ওঠেছে। এছাড়া এ ঘটনায় অভিভাবকদের মাঝে আতঙ্ক বিরাজ করছে।

 

Post MIddle

নিখোঁজ ছাত্রী ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জের মহেশপুর গ্রামের থেলুরাম রায়ের মেয়ে। নিখোঁজ ছাত্রীর ভাই নিরত চন্দ্র রায় জানায়, কয়েকদিন চেষ্টা করে ফোন বন্ধ পাওয়া যায়, পরে গত ৭ নভেম্বর তার বোন ফোন দিয়ে জানায়- ‘আমি একটা বাড়িতে আটক আছি। এর চারপাশে জঙ্গল কিছুই চিনতে পারছি না। গত ১ নভেম্বর বিশ্ববিদ্যালয় গেট থেকে মেডিকেল মোড় যাওয়ার জন্য অটোতে (অটোরিকশা) উঠি। তারপর অটো থেকে কীভাবে কোথায় নিয়ে আসা হয়েছে আমি তার কিছুই বুঝতে পারিনি।’ বলেই ফোন কেটে দেয়। এরপর তার সাথে আর যোগাযোগ করা সম্ভব হয়নি।
তিনি আরও জানান, ঘটনাটি জানা মাত্র কোতোয়ালি থানায় ৭ নভেম্বর সাধারণ ডায়েরি করি। কিন্তু ঘটনার ১৩ দিনেও তার কোনো সন্ধান না পেয়ে মা এখন পাগল প্রায়।
বিষয়টি নিয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর (চলতি দায়িত্ব) শাহীনুর রহমান বলেন, নিখোঁজের বিষয়টি জানার পর সার্বক্ষণিকভাবে আইন-শৃঙ্খলা বাহিনীর সঙ্গে যোগাযোগ করছি।
কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের জিলানী জানান, এ ব্যাপারে থানায় সাধারণ ডায়েরি  হয়েছে। মেয়েটিকে উদ্ধারের জন্য সব ধরনের তৎপরতা শুরু হয়েছে।#

 

 

 

লেখাপড়া২৪.কম/সজীব/আরএইচ-৪৫৬১

পছন্দের আরো পোস্ট