জাবিতে ২টি এসি বাস প্রদান করলো আব্দুল কাদের

????????????????????????????????????

বিশিষ্ট শিল্প উদ্যোক্তা, থার্মেক্স গ্রুপ ও মজিদ মোল্লা ফাউন্ডেশনের চেয়ারম্যান আব্দুল কাদির মোল্লার জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়কে ২টি এসি মিনিবাস প্রদান করেছেন । বৃহস্পতিবার বিকালে বিশ্ববিদ্যালয়ের সিনেট হলে এক অনাড়ম্ভর অনুষ্ঠানের মাধ্যমে আব্দুল কাদির মোল্লার পক্ষ থেকে থার্মেক্স গ্রুপের প্রতিনিধি দেলোয়ার হোসেন উপাচার্যের নিকট এ দুটি বাসের চাবি হস্তান্তর করেন।

 

চাবি গ্রহণকালে উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলাম বিশ্ববিদ্যালয়কে বাস উপহার দেওয়ায় আব্দুল কাদির মোল্লাকে আন্তরিক ধন্যবাদ জানান এবং সাথে সাথে তার সুস্থ ও কর্মময় জীবন কামনা করেন।

 

Post MIddle

এ সময় প্রো-উপাচার্য অধ্যাপক ড. আবুল হোসেন, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আবুল খায়ের, বিভিন্ন অনুষদের ডিন, হল প্রভোস্ট, বিভাগীয় সভাপতি ও শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারিগণ উপস্থিত ছিলেন।অনুষ্ঠান শেষে জাপানের টয়োটা কোম্পানীর তৈরি এ নতুন বাসে চড়ে উপাচার্য ও অন্যান্য শিক্ষকগণ ক্যাম্পাস প্রদক্ষিণ করেন।

 

উল্লেখ্য, গত ১৪ অক্টোবর জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের জহির রায়হান মিলনায়তনে অনুষ্ঠিত ‘আব্দুল কাদির মোল্লার বক্তৃতা অনুষ্ঠানে’ আব্দুল কাদির মোল্লা তাঁর বক্তব্যে এ বিশ্ববিদ্যালয়ের শিক্ষা, গবেষণা ও ভৌত অবকাঠামোগত উন্নয়নে তাঁর পক্ষ থেকে সহযোগিতার প্রতিশ্রুতি দিয়েছিলেন। ওই প্রতিশ্রুতির অংশ হিসেবে বিশ্ববিদ্যালয়কে ২টি এসি মিনিবাস প্রদান করেন।

 

লেখাপড়া২৪.কম/জাবি/হিমেল/স্বশা-৪৪০৪

পছন্দের আরো পোস্ট