এইউবিতে ৫ দিনব্যাপী ভর্তিমেলা শুরু

aubb

এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশর (এইউবি) একমাত্র ক্যাম্পাস উত্তরায় ৫ দিনব্যাপী ভর্তিমেলা ২০১৪ শুরু হয়েছে। গতকাল ২৪ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া মেলা চলবে ২৮ সেপ্টেম্বর রবিবার, প্রতিদিন সকাল ১০ টা হতে সন্ধ্যা ৬ টা পর্যন্ত।

 

মেলার উদ্বোধন করেন এইউবি’র প্রতিষ্ঠাতা ও প্রতিষ্ঠাতা উপাচার্য প্রফেসর ড. আবুল হাসান মুহাম্মদ সাদেক। ভিন্নধর্মী এমন মেলার আয়োজন করায় তিনি আয়োজকবৃন্দকে অভিনন্দন জানান। মন্তব্য বইয়ে স্বাক্ষর শেষে তিনি সকল ষ্টল ঘুরে দেখেন। এ সময় তিনি বলেন, এইউবি নুন্যতম খরচে কোয়ালিটি শিক্ষা প্রদানে বদ্ধপরিকর।

 

মেলায় মোট ১৩ টি ষ্টল রয়েছে, তা হলো- বিজনেস, ইংরেজী, অর্থনীতি, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং, ইসলামের ইতিহাস ও সভ্যতা, ইসলামিক ষ্টাডিজ, সরকার ও রাজনীতি, সমাজকর্ম, সমাজ বিজ্ঞান ও নৃ-বিজ্ঞান, বাংলা, বিএড এন্ড এমএড, লাইব্রেরী সায়েন্স এবং জনসংযোগ।

 

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন রেজিস্ট্রার, প্রক্টর, পরীক্ষা নিয়ন্ত্রক, বিভিন্ন ফ্যাকাল্টির ডীনগণ, পরিচালকবৃন্দ, বিভাগীয় প্রধানগণ, এভিসি, জনসংযোগ কর্মকর্তা, সহকারী প্রক্টর, সাংবাদিক, শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী, ছাত্র-ছাত্রী ও শুভাকাংখীবৃন্দ। উলে­খ্য, ৫ দিনব্যাপী এই ভর্তিমেলায় ভর্তি ফি ১০০% ফ্রি।

 

 

সুউ ফয়সাল

 

 

পছন্দের আরো পোস্ট