জাবিতে ছাত্রলীগের ভাসানী হল কমিটি বিলুপ্ত, বহিষ্কার ৪

download11জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের মওলানা ভাসানী হল কমিটি বিলপ্ত করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ। একই সঙ্গে হল সাধারণ সম্পাদক অনিন্দ বাড়ৈ (নৃবিজ্ঞান, ৩৮তম ব্যাচ)সহ চারকর্মীকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে। শনিবার বিকাল সাড়ে ৫টায় কেন্দ্রেীয় ছাত্রলীগের দপ্তর সম্পাদক শেখ রাসেল লেখাপড়া টোয়েন্টিফোর ডটকমকে এ তথ্য নিশ্চিত করেন। বহিষ্কৃতরা অন্য ছাত্রলীগ কর্মীরা হলেন, মো. এ কে খায়রুজ্জামান ওরফে সঞ্চয় (ইতিহাস, ৪১তম ব্যাচ), শান্ত কুমার নাথ (পরিবেশ বিজ্ঞান বিভাগ ৪১তম ব্যাচ) ও ইশতিয়াক আহমেদ ওরফে বিজয় (রাসয়ন বিভাগ, ৩৯ তম ব্যাচ)।
এ দিকে বুধবার রাতে এক পক্ষের উপর অপর পক্ষের হামলার ঘটনায় ১৬ নেতাকর্মীর বিরুদ্ধে আশুলিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে শাখা ছাত্রলীগের গণশিক্ষা বিষয়ক সম্পাদক সোহেল রানা এ মামলা করেন।
মামলায় ছাত্রলীগ বিশ্ববিদ্যালয় শাখার সাংগঠনিক সম্পাদক কে. এম নুরুন নবী, মওলানা ভাসানী হল শাখার সাধারণ সম্পাদক অনিন্দ বাড়ৈসহ ১৬ জনের নাম উল্লেখ করা হয়েছে।
উল্লেখ্য, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত বৃহস্পতিবার ভোরে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি গ্রুপের নেতাকর্মীরা ঘুমন্ত অবস্থায় সাধারণ সম্পাদক গ্রুপের নেতাকর্মীদের ওপর হামলা চালায়। এতে শাখা ছাত্রলীগের ৮ নেতাকর্মী গুরুতর আহত হয়। পরবর্তীতে শুক্রবার রাতে বিশ্ববিদ্যালয় প্রশাসন ১৬ ছাত্রলীগ নেতাকর্মীকে সাময়িক বহিষ্কার করা হয়।

পছন্দের আরো পোস্ট