কাঁঠালিয়ার কলেজছাত্র ফাহাদের মরদেহ ভোলায় উদ্ধার

1407335881
ঝালকাঠির কাঠালিয়ার কলেজছাত্র মোঃ ফাইজুল ইসলাম ফাহাদের (২২) লাশ আজ বুধবার সকাল ৯টায় ভোলা রাজাপুর ইউনিয়নের রামদাসপুর এলাকার মেঘনা নদী থেকে স্থানীয় জেলেরা উদ্ধার করেছে।

ঢাকা তেজগাঁও কলেজে অনার্স ৩য় বর্ষের অধ্যয়নরত ফাহাদ পরীক্ষা দেয়ার উদ্দেশ্যে গত সোমবার সকালে কাঠালিয়া থেকে রওনা হয়ে মাওয়া লঞ্চডুবির শিকার হয়।

ফেরীঘাটে পৌঁছে ফাহাদ তার পিতা রূপালী ব্যাংকের অবসরপ্রাপ্ত ম্যানেজার মো. লুৎফর রহমানকে মোবাইলে জানায়, আমি এমভি পিনাক-৬ লঞ্চে নদী পার হচ্ছি। কলেজে পৌঁছে মোবাইলে কল করবে, চিন্তা না করার জন্য। মাওয়ায় লঞ্চডুবির ঘটনা জানতে পেরে পরিবারের সদস্যরা ফাহাদের মোবাইলে ফোন করলে তার ফোন বন্ধ পাওয়া যায়।

ঘটনার পরপরই তার বড় ভাই মো. ফয়সাল আহম্মেদ তার সন্ধানে ঘটনাস্থল মাওয়া লঞ্চঘাটে ছুটে যায়। সোম ও মঙ্গলবার দুই দিনেও তার কোনো সন্ধান না পাওয়ার ফাহাদের করুণ পরিণতি নিশ্চিত হয়ে যায়। পরে ফাহাদের আত্মীয়স্বজনরা তার লাশের শনাক্ত করে এবং তার নিজ বাড়ি কাঠালিয়ার উদ্দেশে রওনা হয় বলে জানিয়েছেন ফরহাদের বড় ভাই ফয়সাল হোসেন। নিহত ফাহাদ তাদের ২ ভাই ও এক বোনের মধ্যে ছোট ভাই।

মাওয়ায় লঞ্চডুবি ট্রাজিডিতে ঝালকাঠি জেলার নিখোঁজ ৩ জনের মধ্যে একজনের লাশ উদ্ধার হলেও সদর উপজেলার শেখেরহাটের শিরযুগ গ্রামে বিসিএস পরীক্ষায় অংশ নিতে ঢাকা যাওয়ার মুক্তা আক্তার (২৪) ও তার চাচাতো ভাই (১২) এখনও পর্যন্ত নিখোঁজ রয়েছে বলে নিশ্চিত হওয়া গেছে।

EH

পছন্দের আরো পোস্ট