ইউএসটিসিতে শিক্ষক কর্মচারীদের আন্দোলন অব্যাহত

ustc
বেতন কাঠামো ও চাকরি বিধিমালা প্রণয়নের দাবিতে বেসরকারি বিশ্ববিদ্যালয় ইউএসটিসির শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের আন্দোলন অব্যাহত রয়েছে। মঙ্গলবার সকালে বিশ্ববিদ্যালয়ে আয়োজিত এক বিক্ষোভ সমাবেশে আন্দোলনকারীরা দাবি আদায় না হওয়া পর্যন্ত অচলাবস্থা নিরসন সম্ভব নয় বলে মন্তব্য করেন।

সমাবেশে বক্তারা বলেন, আমাদের যৌক্তিক দাবিসমূহ মানার ঘোষণা দিন, সংকট কেটে যাবে। দাবি না মেনে ইউএসটিসির জন্য মায়াকান্না করবেন না। একদিকে সমঝোতার কথা বলছেন অন্যদিকে আন্দোলকারীদের নামে মিথ্যা ও বানোয়াট অভিযোগ তুলছেন। ক্ষমতার অপব্যবহার করে এসব কুরুচিপূর্ণ বক্তব্য ও অভিযোগের জন্য আপনাদের প্রকাশ্যে ক্ষমা চাইতে হবে।

Post MIddle

আন্দোলনকারী সমন্বয় পরিষদের আহ্বায়ক ডা. এএইচএম ইছহাক চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত এ বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন সার্জারি বিভাগের বিভাগীয় প্রধান ডা. বদিউল আলম, ফরেনসিক মেডিসিনের বিভাগীয় প্রধান ডা. মাহমুদুল হক চৌধুরী, ডা. এবিএম মোহাম্মদ আলী ও ডা. দিদারুল আলম প্রমুখ।

১৮ মে থেকে বিভিন্ন দাবিতে ইউএসটিসি শিক্ষক, চিকিৎসক, কর্মকর্তা ও কর্মচারীরা আন্দোলন চালিয়ে আসছেন। আন্দোলনের কারণে বিশ্ববিদ্যালয়ের ক্লাস-পরীক্ষা বন্ধ রয়েছে।

EH

পছন্দের আরো পোস্ট