শাবি শাখা ছাত্রদলের ক্যাম্পাস কমিটি গঠিত

Rokibশাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের ক্যাম্পাস কমিটি গঠিত হয়েছে। আজ এক প্রেস বিজ্ঞপ্তিতে শাবিপ্রবি ছাত্রদলের যুগ্ম আহবায়ক জুবায়ের জানান, আহ্বায়ক কমিটির এক নিয়মিত কার্যকরী সভায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ১০ সদস্য বিশিষ্ট ক্যাম্পাস কমিটি এবং সৈয়দ মুজতবা আলী হলের ৭ সদস্যের বর্ধিতকরণ কমিটি অনুমোদন করা হয়।

Post MIddle

কার্যকরী সভায় শাবি ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক জুবায়ের এর প্রস্তাবনায় শাবি ছাত্রদলের আহ্বায়ক ও ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সাংগঠনিক সম্পাদক (সিলেট বিভাগ) এস.এম জাহাঙ্গীর উক্ত কমিটি অনুমোদন করেন। শাবি ছাত্রদলের আহবায়ক কমিটির যুগ্ম আহ্বায়কবৃন্দ হাবিবুর রহমান ফাহিম, মৃত্যুঞ্জয় বিশ্বাস, মেহেদেী হাসান ও মোঃ বায়েজিদ খান এর সম্মতিক্রমে ক্যাম্পাস শাখার বিভিন্ন পদে নির্বাচিত হন। নবনির্বাচিতরা হলেন – সভাপতি এম.এ রাকিব, সিনিয়র সহ-সভাপতি সুয়েব খান, সহ-সভাপতি মোস্তাক আহমদ কয়েছ, সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন টিপু, যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল হক, শাকিবুজ্জামান শাকিব, শিব্বির আহমদ ও সোহেল আহমদ, সাংগঠনিক সম্পাদক মনির হোসেন, দপ্তর সম্পাদক ফয়েজ মোর্তজা।
সৈয়দ মুজতবা আলী হলের নির্বাচিতরা হলেন- সভাপতি মনিরুজ্জামান জিসান, সিনিয়র সহ-সভাপতি মাহমুদুল হাসান শাকিল, সাধারণ সম্পাদক হাবিব মেহেদী, যুগ্ম সাধারণ সম্পাদক তপু আসাদ, সাংগঠনিক সম্পাদক আলমগীর, সহ-সাংগঠনিক সম্পাদক নাজমুল্লা রায়হান তন্ময়, দপ্তর সম্পাদক আনোয়ার হোসাইন।

পছন্দের আরো পোস্ট