বেরোবি ছাত্রফ্রন্টের গাজায় গণহত্যার প্রতিবাদ অব্যাহত

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শাখা সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট গাজায় ইসরায়েলের বর্বর হামলা ও গণহত্যার প্রতিবাদ অব্যাহত রেখেছে।

BEROBI20140723023836মঙ্গলবার রংপুর শহরে মানবন্ধন কর্মসূচি পালন করার পর বুধবার সকাল ১১ টার দিকে ক্যাম্পাসে ফের মানববন্ধন করেছে দলটি। মানববন্ধনটি যুগেশ নারায়ন ত্রিপুরার সঞ্চালয়ায় ও সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট বেরোবির শাখার সভাপতি আহসান হাবিবের সভাপতিত্বে পরিচালিত হয়। মানববন্ধনে বিভিন্ন ব্যক্তিবর্গ, সংগঠন ও রাজনৈতিক দলের পক্ষে গণ্যমান্য ব্যক্তিবর্গ একাত্মতা প্রকাশ করে তাদের মূল্যবান বক্তব্য তুলে ধরেন।

 

এসময় বাংলাদেশ সমাজতান্ত্রিক দল রংপুর জেলার সমন্বয়ক কমরেড আব্দুল কুদ্দুস, সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট রংপুর জেলার আহবায়ক সাদেক হোসেন, জাসদ ছাত্রলীগের সভাপতি পলাশ, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ড. রিষিন পরিমল (সহযোগী অধ্যাপক, বাংলা বিভাগ), কাজী রেজওয়ান হোসেন (প্রভাষক, রাষ্ট্রবিজ্ঞান বিভাগ), আসিফ আল মতিন (সহকারী অধ্যাপক, ইংরেজি বিভাগ), উদীচী শিল্পী গোষ্ঠী বেরোবি শাখার পক্ষে সভাপতি কুমার সুমন, বিজ্ঞান আন্দোলন মঞ্চের পক্ষে রক্তিম কুমার মিলন, সিপিবি রংপুর জেলার সাধারণ সম্পাদক শাহীন রহমান প্রমুখ বক্তব্য রাখেন।

 

মানববন্ধনে আরও সংহতি প্রকাশ করেন, বাংলাদেশ ছাত্র ইউনিয়ন ও স্থানীয় বর্গাচাষী ও বেকার যুব কল্যাণ পরিষদ নামের একটি সংগঠন।

সঃ সুউ ফয়সাল

 

পছন্দের আরো পোস্ট