মানারাত ইউনিভার্সিটিতে ইফতার মাহফিল

গতকাল মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি গুলশান ক্যাম্পাসের করডোভা হলে ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর ড. রুহুল আমিন এর সভাপতিত্বে এক ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

 

manaratt ইফতার মাহফিলে প্রধান অতিথি ও বিশেষ অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন যথাক্রমে বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. চৌধুরী মাহমুদ হাসানও ট্রেজারার প্রফেসর ড. এম কোরবান আলী।

 

ড. আবু আইউব মোঃ ইব্রাহিম এর সঞ্চালনায় অনুষ্ঠিত ইফতার মাহফিলে আরও বক্তব্য রাখেন কলা অনুষদের ডিন প্রফেসর হেমায়েত হোসাইন খান, রেজিস্ট্রার আবুল বাশার খান, সহকারী অধ্যাপক ও সহকারী ছাত্র উপদেষ্টা মোহাম্মাদ আবুল কালাম আজাদ, সিনিয়র সহকারি পরীক্ষা নিয়ন্ত্রক মুহাম্মাদ আবদুল লতিফ।

 

এ সময় প্রধান অতিথি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. চৌধুরী মাহমুদ হাসান বলেন, রমজানের রোযাকে শুধুমাত্র আনুষ্ঠানিকতার মাঝে সীমাবদ্ধ করলে চলবেনা। এই রোযা থেকে শিক্ষা নিয়ে বাকী ১১ টি মাসও আল্লাহ এবং রাসুল (সাঃ) নিদেশিত পন্থায় জীবন পরিচালনা করতে হবে, তাহলেই প্রতিটি ক্ষেত্রেই শান্তি এবং কল্যান বিরাজ করবে।

 

উক্ত মাহফিলে আরও উপস্থিত ছিলেন পরীক্ষা নিয়ন্ত্রক এ এইচ এম আবু সাঈদ, লাইব্রেরিয়ান ড. হারুন অর রশিদ, ইংরেজী বিভাগের সহকারী অধ্যাপক আহমেদ মাহবুব-উল-আলম, ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক মাহাবুব আলম,ও ডেপুটি ডিরেক্টর অব পাবলিক রিলেশন্স আবদুল মতিন।

 

রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা শেষে  শিক্ষক-শিক্ষার্থীদের সাথে নিয়ে দেশ এবং জাতির কল্যান কামনায় এবং নিরীহ ফিলিস্তিনীদের উপর আল্লাহর সাহায্য চেয়ে মোনাজাত  করা হয়।

 

সঃ সুউ ফয়সাল

 

 

পছন্দের আরো পোস্ট