ঢাবি সাংবাদিক সমিতির সভাপতি মাসুম ও সাধারণ সম্পাদক সানী

ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির ২০১৪-২০১৫ সেশনের জন্য সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন দৈনিক সমকালের বিশ্ববিদ্যালয় রিপোর্টার মাসুম বিল্লাহ ও সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন দৈনিক আমাদের সময়ের বিশ্ববিদ্যালয় রিপোর্টার সানাউল হক সানী।

 

indexশনিবার দুপুর ১টা থেকে ৩টা পর্যন্ত ভোট গ্রহণ শেষে প্রধান নির্বাচন কমিশনার ও ঢাকা রিপোর্টাস ইউনিটির সাধারণ সম্পাদক ইলিয়াস খান এই ফলাফল ঘোষণা করেন। অপর দুই নির্বাচন কমিশনার হলেন- এটিএন নিউজের চীফ রিপোর্টার বোরহানুল হক সম্রাট ও ডেইলি স্টার পত্রিকার সিনিয়র রিপোর্টার হাসান জাহিদ তুষার।

 

Post MIddle

সমিতির নির্বাচিত অন্যরা হলেন- সহ-সভাপতি দৈনিক জনতার মাহমুদুল হাসান মাহী, যুগ্ম সম্পাদক যায়যায়দিনের মতিউর তানিফ, দপ্তর সম্পাদক দৈনিক মানবজমিনের ফররুখ মাহমুদ, অর্থ সম্পাদক দৈনিক কালের কণ্ঠের রফিকুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য দৈনিক নয়া দিগন্তের তৌহিদুর রহমান, বাংলাদেশ প্রতিদিনের ফরহাদ উদ্দীন, বাংলা নিউজের সাখাওয়াত আমিন।

 

এর আগে গত ১২ই জুলাই সমিতির সাধারণ সভা নির্বাচন কমিশনের সুপারিশ ক্রমে বিশ্ববিদ্যালয়ে কর্মরত ৪৩ জনকে সদস্য নির্বাচিত করেন। তাদের প্রত্যক্ষ ভোটে নতুন কমিটির সদস্যরা নির্বাচিত হন।

 

সঃ সুউ ফয়সাল

পছন্দের আরো পোস্ট