শাবিতে হতে যাচ্ছে মেহেদি উৎসব

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাহিত্য বিষয়ক সংগঠন ‘সাস্ট সাহিত্য সংসদ’ আয়োজন করেছে মেহেদী প্রতিযোগিতার। ব্যতিক্রমধর্মী এই আয়োজনে আর্থিক সহযোগিতা করছে মমতাজ মেহেদী। আগামী বুধবার ক্যাম্পাসের ইউনিভার্সিটি সেন্টারে বিকাল ৩টা থেকে সাড়ে ৪টা পর্যšত প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন আয়োজকরা।শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

প্রতিযোগিতায় অংশগ্রহণে ইচ্ছুকদের ৪০ টাকাফিদিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। প্রতিযোগীকে অবশ্যই সঙ্গে করে তার পার্টনারকে নিয়ে আসতে হবে। পার্টনারের দুই হাতেই প্রতিযোগী মেহেদী দিয়ে নকশা করে দিতে হবে।

Post MIddle

প্রতিযোগিতায় বিজয়ীদের জন্য প্রথম পুরস্কার হিসেবে থাকছে ৩ হাজার টাকা, দ্বিতীয় পুরস্কার ২ হাজার টাকা ও তৃতীয় পুরস্কার ১ হাজার টাকা মূল্যমানের বই। এছাড়া যার হাতে মেহেদী দেওয়া হবে তাকেও পুরষ্কৃত করা হবে।প্রতিযোগী প্রয়োজন মনে করলে মেহেদীর একাধিক টিউব ব্যবহার করতে পারলেও প্রতিযোগিতায় মমতাজ মেহেদী ছাড়া অন্য কোন মেহেদী ব্যবহার করা যাবেনা।
প্রতিযোগিতায় বিচারক হিসেবে উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয়ের কয়েকজন মনোনিত শিক্ষক।

রেজিস্ট্রেশন করতে বা প্রতিযোগিতা সংশ্লিষ্ট যেকোন তথ্যের জন্য যোগাযোগ করা যাবে-
শহীদ জননী জাহানারা ইমাম ছাত্রী হলে- সাগরিকা (সি রুম-১১৯), সামিয়া (এ রুম-২০৫)এবং বেগম সিরাজুন্নেসা চৌধুরী ছাত্রীহলে -তমা (সি রুম-১০৬), শারমিন (সি রুম-১০৭), সুমাইয়া (সি রুম-১০৮)
মোবাইল ফোনে যোগাযোগ করা যাবে মাসুদ (০১৭৬৩৯৭৭৬৭৭) ও রেজা (০১৬৭০৪২৫৩৭৯)।##

সাফকাত/আরএইচ

পছন্দের আরো পোস্ট