ফিলিস্তিনে গণহত্যার প্রতিবাদে চবি ছাত্রসেনার মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা ফিলিস্তিনে (গাজায়) নির্বিচারে নারী ও শিশু সহ নির্মমভাবে মুসলিম হত্যার প্রতিবাদে এবং গণহত্যা বন্ধের জন্য বিশ্বজনমত ও বিশ্বমুসলিম ঐক্যের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে।

 

cuবুধবার বিকালে চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

 

চবি ছাত্রসেনার সভাপতি মঞ্জুর মোর্শেদের সভাপতিত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা ইসলামী ফ্রন্টের সাধারণ সম্পাদক মাষ্টার আবুল হোসেন, মহানগর ইসলামী ফ্রন্টের সংগঠনিক সম্পাদক সৈয়দ মুহাম্মদ আবু আজম, কেন্দ্রীয় তথ্য ও গবেষণা সম্পাদক রাশেদুল হাসান মুরাদ, কেন্দ্রীয় নেতা সাইফুল করিম নাঈম।

 

এসময় বক্তারা বলেন, ঈহুদী রাষ্ট্র ইসরাঈল কর্তৃক গাজায় নারকীয় বোমা বর্ষণ করে নারী-শিশু সহ নির্বিচারে গণহত্যা নিশ্চিতভাবে যুদ্ধাপরাধ ও আন্তর্জাতিক সকল সংস্থাকে বৃদ্ধাঙ্গুলী দেখানোর সমান। ফিলিস্তিনের নিরীহ মানুষের জীবনরক্ষা ও স্বাধীন ভূ-খন্ডের দাবী এখন বিশ্বমানবতারই দাবী।

 

তারা আরো বলেন, এই মুহুর্তে ইসরাঈলের ধ্বংসযজ্ঞ্য থামানো জাতিসংঘ, বিশ্বপরাশক্তি রাষ্ট্রসমুহ, ওআইসি, আরবলীগ সহ সকল মুসলিম দেশগুলোরই দায়িত্ব। অন্যথায় বিশ্ব-সম্প্রদায়ের এই নিরবতা ইসরাঈলী আগ্রাসনকে আরো সাহস যোগাবে যাতে বিশ্বমানবতা বিপন্ন হবে।

 

মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন চবি ছাত্রসেনার সহ-সভাপতি শফিউল আলম, সাধারণ সম্পাদক ফয়সাল করিম চৌং, ছাত্রসেনা নেতা আব্দুল হামিদ. মোদাচ্ছের, সাহেদুল হক, দিদার, ইদ্রিস, তানভীর, মামুন, সাইফুল ইসলাম নেছার, আজিজ, সাখাওয়াত এবং চবির বিভিন্ন বিভাগের সাধারণ শিক্ষার্থীবৃন্দ।

 

সঃ সুউ ফয়সাল

 

পছন্দের আরো পোস্ট