রাবিতে অভ্যন্তরীণ দ্বন্দ্বে ছাত্রলীগের ২ নেতা আহত

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে অভ্যন্তরীণ দ্বন্দ্বে ছাত্রলীগের দুই নেতার মধ্যে মারামারির ঘটনা ঘটেছে । এতে একজন আরেকজনকে কুপিয়ে মারাত্মকভাবে আহত করেছে । মঙ্গলবার বিকেল পৌনে ৫ টার দিকে বিশ্ববিদালয় মাদার বখশ হলের সামনে এ ঘটনা ঘটে।

 

RU BCL Leader Atik pictureআহতরা হলেন বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের বহিস্কৃত সহ-সভাপতি আতিকুর রহমান আতিক ও বহিস্কৃত  সাংগঠনিক সম্পাদক কাওসার আহমেদ কৌশিক। তাদের মধ্যে আতিককে বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারে এবং কৌশিককে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল পৌনে ৫টার দিকে কৌশিক ফোন করে আতিককে মাদার বখশ হলের সামনে আসতে বলেন। আতিক মোটরসাইকেল যোগে হলের সামনে আসলে কৌশিকের সাথে কথাকাটাকাটি হয়। কথাকাটাকাটির একপর্যায়ে কৌশিক লোহার রড দিয়ে আতিকের মাথায় আঘাত করলে আতিকও তার কাছে থাকা চাপতি দিয়ে কৌশিককে পিঠে কোপ দেয়।

 

Post MIddle

এসময় পুলিশ এসে উভয়কে আহতাবস্থায় উদ্ধার করে মেডিকেলে নিয়ে যায়। তবে তারা উভয়ে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক তৌহিদ আল তুহিন গ্রুপের ক্যাডার বলে ক্যাম্পাসে পরিচিত।

 

বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারে গিয়ে দেখা যায়, জরুরি বিভাগে চিকিৎসা নিচ্ছেন আতিক। তার মাথায় দুটি সেলাই দেয়া হয়েছে।
এ ব্যাপারে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক তৌহিদ আল তুহিন বরেন, দুই নেতার মধ্যে মারামারির বিষয়টি শুনেছি। তবে কি নিয়ে মারামারি হয়েছে তা জানা যায়নি।

 

মতিহার থনার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বলেন, ব্যাক্তিগত দ্বন্দ্বে ছাত্রলীগের দুই নেতার মধ্যে মারামারি হয়েছে। তাদেরকে চিকিৎসা দেয়া হচ্ছে। ঘটনাস্থল থেকে একটি চাপাতি ও লোহার রোড উদ্ধার করা হয়েছে হয়েছে বলেও জানান তিনি।

সঃ সুউ ফয়সাল

 

পছন্দের আরো পোস্ট