হাবিপ্রবি রোটার‍্যাক্ট ক্লাব অব এইচ এস টি ইউ এর ডিভিশনাল ইফতার অনুষ্ঠিত

Haji Daneshহাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয়  ক্যান্টিনে রোটার‍্যাক্ট ক্লাব অব এই. এস টি ইউ –এর উদ্যোগে রংপুর বিভাগীয় ইফতার মাহফিলের আয়োজন করা হয়। মাহফিলে উপস্থিত ছিলেন রোটার‍্যাক্ট ডিসট্রিক্ট রিপ্রেজেন্টেটিভ রোটার‍্যাক্টর পিপি আব্দুল্লাহ আল মামুন, আরআইডি ৩২৮১। আরও উপস্থিত ছিলেন রোটারী ক্লাব অব  দিনাজপুর এর সভাপতি রোটারিয়ান মনোয়ারুল হক মার্শাল, প্রেসিডেন্ট ইলেক্ট রোটারিয়ান দিলরুবা চৌধুরী, পিএসসিসি রোটারিয়ান পিপি মোহাম্মদ শামিম কবির, আইপিপি রোটারিয়ান রণজিৎ কুমার সিংহ, পিপি বিমল কুমার দেব, ডিরেক্টর চেম্বার অব কমার্স রোটারিয়ান মোঃ শাহিদুর রহমান পাটোয়ারী মোহন, রোটার‍্যাক্টর পিপি আরেফিন শাজ্জাদ সোহাগ, জোনাল রিপ্রেজেন্টেটিভ রোটার‍্যাক্ট মোঃ মীর কাশিম আলী মুরাদ। এছাড়াও উপস্থিত ছিলেন হাবিপ্রবি ছাত্রলীগ সভাপতি ইফতেখারুল ইসলাম রিয়েল ও সাধারন সম্পাদক অরুন কান্তি রায় সিটন।

এর আগে হাম-নাদ ও কোরাআন তেলোয়াত প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়। উক্ত মাহফিলে রিজিওনের ৮টি ক্লাবের সভাপতি ও  রোটার‍্যাক্টর সদস্যরা উপস্থিত ছিলেন ।

Post MIddle

অনুষ্ঠানটির চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন রোটার‍্যাক্টর আল-আমিন, সঞ্চালনায় ছিলেন রিজিওনাল রিপ্রেজেন্টেটিভ রোটার‍্যাক্টর পিপি রুহুল আমীন মিঠু এবং হোস্ট ক্লাবের সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন রোটার‍্যাক্টর মামুন অর রশিদ। #

স:আরএইচ

পছন্দের আরো পোস্ট