হাবিপ্রবিতে হামদ্-নাত্ ও কুরআন তেলাওয়াত প্রতিযোগিতা

প্রতি বছরের ন্যায় এবারও মাহে রমজান উপলক্ষে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে রোটার‌্যাক্ট ক্লাব অব এইচ.এস.টি.ইউ. এক হামদ্-নাত্ ও কুরআন প্রতিযোগিতার আয়োজন করে।

 

IMG_20140711_111206প্রতিযোগিতাটি আজ সকাল ১১ টা থেকে শুরু হয়ে ১২.৩০ মিনিটে শেষ হয়। উক্ত প্রতিযোগিতায় সর্বমোট ৫১ জন প্রতিযোগী অংশগ্রহন করে। তাদের মধ্যে হামদ্-নাত্ এ দুই জন ও কুরআন তেলাওয়াত এ দুইজন কে বিজয়ী করা হয়।

 

প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করেন হাবিপ্রবির কেন্দ্রীয় জামে মসজিদের সিনিয়র পেশ ইমাম হাফেজ ক্বারী মাওলানা মোঃ ইলিয়াস হোসেন, হাবিপ্রবির ভেটেরিনারি জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা মোঃ ইলিয়াস হোসেন, রংপুর রিজিওনাল রিপ্রেজেন্টেটিভ (৩২৮১) মোঃ রুহুল আমিন মিঠু (পি.পি. আর. এ.সি অব এইচ.এস.টি.ইউ.), এছাড়াও রোটার‌্যাক্ট ক্লাব অব এইচ.এস.টি.ইউ. এর সভাপতি রোটার‌্যাক্টর মামুন অর রশিদ।

 

অনুষ্ঠানটি সঞ্চালনা ও চেয়্যারম্যানের দায়িত্ব পালন করেন রোটার‌্যাক্টর তুষার কান্তি রায়। হামদ্-নাতে প্রথম হন সজীব হাওলাদার, দ্বিতীয় পবিত্র মোহন্ত, কোরআন তেলাওয়াতে প্রথম হন রোটার‌্যাক্টর জান্নাতুন নাঈম, দ্বিতীয় সৈকত।

 

স; সুউ ফয়সাল

পছন্দের আরো পোস্ট