শ্রীমঙ্গলে ছাত্রছাত্রীদের শিক্ষা উপকরণ প্রদান

SAMSUNG CAMERA PICTURESশ্রীমঙ্গল চাতালী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ও ছাত্রছাত্রীদের শিক্ষা উপকরণ ও নগদ অর্থ সহায়তা প্রদান করেছে ইন্টার ন্যাশনাল কলেজ অব স্পেনের একদল শিক্ষার্থী।

সোমবার স্পেন আই সি এর শিক্ষক রিচার্ড স্কর্ট এর নেতৃত্বে কলেজের ১০জন ছাত্রছাত্রী শ্রীমঙ্গল চাতালী চা বাগান প্রাথমিক বিদ্যালয়ে আসেন।

তারা চাতালী স্কুলের পুরো অবস্থা পর্যবেক্ষণ করেন। এসময় স্কুলের বিভিন্ন বিষয় তুলে ধরেণ উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিজয় নুনিয়া।

ইন্টার ন্যাশনাল কলেজ অব স্পেনের স্টুডেন্ট দল ছাত্রছাত্রীদের নিয়ে বাংলায় গান পরিবেশন করেন, তাদের পড়া দেখেন এবং ছাত্রদের মা বাবার কর্মক্ষেত্রের খোঁজ নেন।

Post MIddle

পরে তারা সব ছাত্রকে খাতা কলম ও মিষ্টিসহ বিভিন্ন উপহার দেন। একই সঙ্গে তারা স্কুলের ভলান্টারী সার্ভিস করা ত্যাগী শিক্ষকদেরও দশ হাজার টাকা আর্থিক সহায়তা করেন এবং আগামীতে তারা বিদ্যালয়ের বিভিন্ন প্রয়োজনীয় সামগ্রী দিয়ে সহায়তার আস্বাস দেন।

তাদের সঙ্গে উপস্থিত ছিলেন, সিলেট বিভাগীয় সমন্বয়কারী মোকাম্মেল হক ও বাংলাদেশ সমন্বয়কারী রোমানা জামান।

এসময় স্পেন কলেজের শিক্ষক স্কর্ট জানান, অসহায় ও নির্যাতিতদের পাশে দাড়ানো তাদের শিক্ষারই একটি অংশ। তিনি আরো জানান, সিলেটে বঞ্চিত শিশুদের জন্য তারা একটি স্কুল প্রতিষ্টারও পরিকল্পনা নিয়েছেন।

চাতালী প্রাথমিক বিদ্যালয় ভিজিট শেষে তারা শ্রীমঙ্গলে একটি মহিলা মাদ্রাসায় বিশুদ্ধ পানীয় জলের জন্য পঞ্চাশ হাজার টাকা আর্থিক সহায়তা করেন। স্পেন কলেজের স্টুডেন্টসদের মধ্যে উপস্থিত ছিলেন ভেরনিকা, মরিয়াম, ভিওলা,উময়া, স্টেফিনা ও দানিয়েল।

স: ইএইচ

পছন্দের আরো পোস্ট