ইউল্যাব সোশ্যাল ওয়েলফেয়ার ক্লাবের ‘চ্যারিটি কালচারাল শো’

ঈদ আনন্দ ছড়িয়ে পড়ুক, সব শিশুদের জীবনে’, এই কথাটিকে সামনে রেখে ইউনিভার্সিটি অব লিবারেল বাংলাদেশ (ইউল্যাব)-এর অডিটোরিয়ামে গত ২৪ জুন অনুষ্ঠিত হয়ে গেল এক ‘চ্যারিটি কালচারাল শো’। 01 (2)

02ইউল্যাব সোশ্যাল ওয়েলফেয়ার ক্লাবের আয়োজনে দুপুর ৩টা থেকে শুরু হয়ে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত চলা এই ‘চ্যারিটি কালচারাল শো’ অনুষ্ঠানের গান গেয়ে উদ্বোধন করেন, ইউল্যাবের উপাচার্য ও জনপ্রিয় রেনেসাঁ ব্যান্ডের গায়ক অধ্যাপক ইমরান রহমান। দেড় ঘণ্টা ব্যাপী এই অনুষ্ঠানটি ছিল ইউল্যাবের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও ছাত্রছাত্রীদের এক সম্মলিত প্রয়াস। এসময় শিক্ষকদের পক্ষ থেকে রবীন্দ্র সংগীত পরিবেশন করেন সাজেদুল আলম। ইউল্যাব প্রশাসনের পক্ষে দলগত নৃত্য এবং ছাত্রছাত্রীদের পক্ষ থেকে নাচ, গান, কবিতা আবৃত্তি, বিট-বক্সিং এবং জাদু পরিবেশন করা হয়।এসময় অনষ্ঠান উপভোগ করেন ইউল্যাবের উপ-উপাচার্য ডঃ এইচ এম জহিরুল হক, রেজিস্টার লেঃ কর্নেল মোঃ ফয়জুল ইসলাম, ইউল্যাব কমিউনিকেশন্স এন্ড স্টুডেন্ট অ্যাফেয়ার্স উপদেষ্টা জুদিথা ওলমাখর, ইউল্যাব সোশ্যাল ওয়েলফেয়ার ক্লাবের পরামর্শক ইউল্যাবের অর্থনীতির শিক্ষক ডঃ পিঙ্কি শাহ্‌ ও অন্যান্য শিক্ষকবৃন্দ। দুপুর ৩টায় অনুষ্ঠান শুরু হলে সমগ্র ইউল্যাব যেন ফাঁকা হয়ে যায়। কারন তখন সমগ্র ইউল্যাবের সবার ইচ্ছা ছিল অডিটোরিয়ামে একটু স্থান পেতে, একটু আনন্দ গ্রহন করতে;  যে আনন্দ ইউল্যাব সোশ্যাল ওয়েলফেয়ার ক্লাব ঈদের দিন পথশিশুদের মাঝে ছড়িয়ে দিতে চায়।

চ্যারিটি কালচারাল শো’র, টিকিট বিক্রি থেকে প্রাপ্ত অর্থ দিয়ে পথ শিশুদের জন্য নতুন পোশাক কেনা হবে। যে পোশাক সমূহ ইউল্যাব সোশ্যাল ওয়েলফেয়ার ক্লাব রমজান মাসের শেষের দিকে পথ শিশুদের মাঝে তা বিতরণ করবে।

পছন্দের আরো পোস্ট