ঢাবিতে ‘গ্রামীণফোন ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ল্যাব’

গ্রামীণফোন লিমিটেডের সহযোগিতায় ঢাকা বিশ্ববিদ্যালয় ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগে আধুনিক সুযোগ-সুবিধা সম্বলিত ‘গ্রামীণফোন ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ল্যাব’ স্থাপন করা হয়েছে।

DU_GP

 

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক বৃহস্পতিবার প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এই ল্যাব উদ্বোধন করেন।

 

 

ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মজিব উদ্দিন আহমেদের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. কামাল উদ্দীন, বিজনেস স্টাডিজ অনুষদের ডিন অধ্যাপক শিবলী রুবাইয়াতুল ইসলাম ও গ্রামীণফোন লিমিটেডের চিফ টেকনিক্যাল অফিসার তানভীর মোহাম্মদ বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।

 

 

Post MIddle

ভিসি অধ্যাপক আরেফিন সিদ্দিক দেশের পর্যটন শিল্পের বিকাশে নিরলসভাবে কাজ করার জন্য শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানিয়ে বলেন, “পর্যটন শিল্পের সঙ্গে সাধারণ মানুষকে সম্পৃক্ত করতে হবে।”

 

 

আন্তর্জাতিক পর্যটন মানচিত্রের সঙ্গে বাংলাদেশকে যুক্ত করার ওপর গুরুত্বারোপ করে ভিসি বলেন, “এ লক্ষ্যে আমাদের অভ্যন্তরীণ পর্যটন শিল্পকে বৈচিত্রময় করে তুলতে হবে।”

 

 

আধুনিক এই ল্যাব একইসঙ্গে কম্পিউটার ল্যাব, ভাষাশিক্ষা ল্যাব এবং সেমিনার কক্ষের উপযোগী করে তৈরি করা হয়েছে। এই ল্যাবে ইন্টারনেট সংযোগসহ ৫২টি কম্পিউটার রয়েছে।

 

 

স: ইএইচ

পছন্দের আরো পোস্ট