ঝিনাইগাতীতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বেঞ্চ বিতরণ

ঝিনাইগাতী এডিপি ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর উদ্দ্যোগে বৃহস্পতিবার ঝিনাইগাতী উপজেলার ১০ টি শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রছাত্রীদের বসার জন্য বেঞ্চ বিতরণ করা হয়। বিতরনের সময় ঝিনাইগাতী উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষকগণ উপস্থিত ছিলেন ।

Jhinaigati

 

এ সময় ঝিনাইগাতী এডিপির ম্যানেজার পরিতোষ রেমা  শিক্ষকদের উদ্দেশ্যে বলেন,  বেঞ্চ গুলোতে বসে কোমলমতি শিক্ষার্থীরা তাদের শিক্ষার পরিবেশ ধরে রাখবে এবং এগুলো রক্ষনাবেক্ষনের জন্য শিক্ষকদের দৃর্ষ্টি রাখার অনুরোধ জানান।

 

 

শিক্ষার্থীরা এর যথাযথ ব্যবহার এবং শিক্ষার পরিবেশ সৃষ্টি হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। বিতরন অনুষ্ঠানে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এম আবু ওবায়দা আলী বলেন, ওয়ার্ল্ড ভিশন ঝিনাইগাতী এডিপি, উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বিভিন্ন ধরনের সহযোগীতা করে আসছে, এতে শিক্ষা প্রতিষ্ঠান গুলোর গুনগত শিক্ষার মান বৃদ্ধি পাচ্ছে।

 

বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষা উপকরণ পর্যাপ্ত নেই, সেই ক্ষেত্রে ঝিনাইগাতী এডিপি সেইসব শিক্ষা প্রতিষ্ঠানে সহযোগীতা দিয়ে আসছে।

 

আজ এই বেঞ্চ বিতরণ তারই একটি অংশ। এজন্য তিনি এডিপি-র কতৃপক্ষকে ধন্যবাদ জানান। এছাড়া শিক্ষা প্রকল্পের  ম্যানেজার উইলিয়াম ফ্রান্সিস বসু সহ শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগন বক্তব্য রাখেন।

 

 

স: ইএইচ

 

পছন্দের আরো পোস্ট