বেরোবিতে সাবেক রেজিস্ট্রারের হাতে কর্মকর্তা লাঞ্ছিত

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের সাবেক রেজিস্ট্রার শাহাজাহান আলী মন্ডলের হাতে লাঞ্ছিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দপ্তরের সেকশন অফিসার কাজী আসাদুজ্জামান। বুধবার বেলা ১১টার দিকে প্রশাসন ভবনে এ ঘটনা ঘটে। এতে বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তাদের মাঝে উত্তেজনা ছড়িয়ে পড়েছে। Berobi
প্রত্যাক্ষদর্শীরা জানায়, রেজিস্ট্রার দপ্তরের কম্পিউটারটি নষ্ট হওয়ায় বুধবার সকাল সাড়ে ১০টার দিকে রেজিস্ট্রার দপ্তরের সেকশন অফিসার কাজী আসাদুজ্জামান একটি চিঠি লেখার জন্য পাশের রুমে প্রশাসন শাখার কম্পিউটার অপারেটরের কাছ থেকে কাজটি করে নেন। এসময় প্রশাসন শাখার উপ-রেজিস্ট্রার শাহাজাহান আলী মন্ডল (সাবেক রেজিস্ট্রার) অফিসে আসেননি। সাড়ে ১১টার দিকে অফিসে এসে জানতে পারেন তার দপ্তরের কম্পিউটার অপারেটরকে দিয়ে রেজিস্ট্রার দপ্তরের সেকশন অফিসার কাজ করে নিয়েছেন। এঘটনায় ক্ষুব্ধ হয়ে ওই কর্মকর্তা কাজী আসাদুজ্জামানকে পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের উপ-পরিচালক এটিএম গোলাম ফিরোজের রুমে ডেকে পাঠান। কাজী আসাদ আসা মাত্রই এটিএম গোলাম ফিরোজের সামনে অকথ্য ভাষায় গালিগালাজ করেন এবং কাজী আসাদকে দেখে নেওয়ার হুমকি দেন।
এ ব্যাপারে কাজী আসাদুজ্জমান সাংবাদিকদের বলেন ‘রেজিস্ট্রার দপ্তরের কম্পিউটারটি নষ্ট হওয়ায় জর”রী কাজ করার জন্য রেজিস্ট্রারের নির্দেশক্রমে প্রশাসন শাখার কম্পিউটার অপারেটর হাফিজের সাহায্য নিয়েছিলাম। কিন্তু তিনি যে ভাষায় আমাকে বকাবকি করলেন, এটি কোন সভ্য মানুষের ভাষা হতে পারেনা।
এ ব্যাপারে রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) মোর্শেদ উল আলম রনি বলেন, বিষয়টি শুনেছি। এটি অত্যন্ত দু:খজনক। দেখছি কী করা যায়।
এদিকে দুর্নীতির দায়ে অভিযুক্ত ও দুদকে চলমান মামলার আসামী সাবেক রেজিস্ট্রার শাহাজাহন আলী মন্ডলের এমন ঔদ্ধত্বপূর্ণ আচরনে ক্ষুব্ধ হয়ে উঠেছে বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তাবৃন্দ। ঘটনা জানাজানির পরপরই প্রশাসন ভবনে কর্মকর্তাদের মাঝে উত্তেজনা লক্ষ করা গেছে। সাবই এ ঘটনার দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করছে।#

Post MIddle

স:আরএইচ

পছন্দের আরো পোস্ট